Mithai: বদলে গেল মিঠাইয়ের সময় সঙ্গে জীবন! বেবি বা’ম্প নিয়ে সাধভক্ষণ করবে মিঠাই, উচ্ছেবাবুও খাবে ভাত! হৈচৈ নেটপাড়ায়

জি বাংলা এখন পরপর আসছে নতুন ধারাবাহিকের প্রমো। আর নতুন ধারাবাহিকের প্রমোগুলো প্রকাশ পাওয়ার পরেই জল্পনা উঠছে অন্য ধারাবাহিক শেষ হওয়ার। কিছুদিন আগেই ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ র প্রথম প্রমো সামনে এসেছিল। যেখানে দেখা গিয়েছে অভিনেতা রুবেল দাস এবং অভিনেত্রী পল্লবী শর্মাকে মুখ্য ভূমিকায়। তারপরে জল্পনা ওঠে যে ‘মিঠাই’য়ের স্লটে সম্প্রচার হবে এই নতুন ধারাবাহিক।

আর সেই খবরই সত্যি হয় ১৪ই নভেম্বর থেকে ‘মিঠাই’ ধারাবাহিক দেখানো হবে সন্ধে ছটার স্লটে। যেখানে এতদিন ধারাবাহিক ‘পিলু’ দেখানো হতো। তবে এবার আবার গতকাল প্রকাশ্যে এসছে জি বাংলার আরও একটি নতুন ধারাবাহিক ‘সোহাগ জল’ এর প্রমো।এখানে মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে। তবে এবার দর্শকদের চিন্তা যে এই ধারাবাহিক কোন পুরনো ধারাবাহিকের জায়গা দখল করবে।

ধারাবাহিকের প্রমো প্রকাশ্যে আসার পরেই জি বাংলাযতে আরও একটি নতুন প্রমো প্রকাশ্যে আসে যেটি হল ‘মিঠাই’ ধারাবাহিকের। এবং যেখানে অফিসিয়ালি ঘোষণা করা হলো যে ১৪ ই নভেম্বর থেকে সন্ধ্যা ছটা স্লটেই আসবে ‘মিঠাই’। এই প্রমো প্রকাশ্যে আসতে উঠেছে জল্পনা। এত তাড়াতাড়ি সবকিছু দেখানো হচ্ছে তাহলে কি খুব শীঘ্রই শেষ হয়ে যেতে চলেছে ‘মিঠাই’!

প্রসঙ্গত প্রমোতে দেখানো হচ্ছে যে মোদক পরিবারে তোড়জোড় চলছে মিঠাইয়ের সাধ ভক্ষণ অনুষ্ঠানের। তারপরে বাড়ির সব মেয়েরা মিলে মিঠাইকে নিচে নিয়ে আসে সুন্দর সাজিয়ে গুছিয়ে সাধ খাওয়ানোর জন্য। কিন্তু উল্টোদিকে মিঠাইয়ের উচ্ছে বাবু অর্থাৎ সিদ্ধার্থের জড়তা কাটছেই না। সে লজ্জা পাচ্ছে মিঠাইকে সাধ খেতে দেখে। তখনই মিঠাই সিদ্ধার্থকে ডাকে এবং বলে ‘সে যেমন মা হচ্ছে তেমন সিদ্ধার্থও বাবা হচ্ছে তাই তার সাথে সাধ সিদ্ধার্থও খাবে।’

তাই এটা দেখানোর পরে অনেকেই মনে করছে যে এত তাড়াতাড়ি যখন সব ঘটনা দেখানো হয়ে যাচ্ছে তাহলে কি খুব তাড়াতাড়ি মিঠাইয়ের ছেলে বা মেয়ে হয়ে যাবে এবং সে বড় হয়ে যাবে। তারপরে ধারাবাহিকটিকে শেষ করে দেওয়া হবে। এখন শুধু দেখার ভবিষ্যৎ কি হয়!

Back to top button