Madhabilata: আবার একটা বিয়ে! লালনের দেখাদেখি বিয়ের ঝড় উঠলো স্টার জলসায়? “চিন্তা নেই মাধবী তুই এবার বেঙ্গল টপার” নতুন প্রোমো আসতেই শুরু খিল্লি

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে বেশ কিছু নতুন শুরু হওয়া ধারাবাহিক টিআরপি তালিকায় ভালো ফল করছে। তার মধ্যে একটি হল স্টার জলসার ‘মাধবীলতা’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা সুস্মিত মুখার্জি এবং অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে।

ধারাবাহিক শুরুর প্রথম থেকেই গল্পের কিছুটা ভিন্নরূপ থাকার জন্য দর্শক সেটিকে বেশ পছন্দ করেছে। মাঝেমধ্যে ধারাবাহিকে নায়িকার অদ্ভুত কথাবার্তার জন্য সোশ্যাল মিডিয়ায় ট্রোলের সম্মুখীন হতে হলেও ধারাবাহিকের জনপ্রিয়তা ভালোই রয়েছে।

সম্প্রতি গল্পে দেখানো হচ্ছে যে ধারাবাহিকের নায়ক অর্থাৎ সবুজের যার সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল অর্থাৎ অভিনেত্রী ইন্দ্রাক্ষি দে অভিনীত চরিত্র বিজয়িনী চেষ্টা করে যাচ্ছে যে সে আবার সবুজের জীবনে ফিরে আসবে। কিন্তু উল্টোদিকে সবুজ মাধবীলতাকে খুব ভালোবাসে এবং সে তার সঙ্গে সংসার করতে চায়।

কিন্তু ধারাবাহিকের আবার একটি নতুন প্রমো চ্যানেলের পক্ষ থেকে সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বিজয়িনী গুন্ডাদের দিয়ে মাধবীলতাকে আটক করেছে এবং সবুজকে জোর করে বিয়ে করতে চাইছে।

প্রমোতে দেখা যাচ্ছে বিজয়িনী জোর করে বিয়ের মণ্ডপে সবুজকে দিয়ে বিয়ে করতে চাইছে। এবং সবুজ বলছে যে সে বিবাহিত আর সে তার স্ত্রীকে ভালোবাসে। উল্টোদিকে মাধবীকে গুন্ডারা মেরে ফেলে রেখেছে এমন সময় মাধবীর জ্ঞান ফেরে এবং সে লাঠি নিয়ে গুন্ডাদের মারতে শুরু করে।

তবে এবার শুধু দেখার যে ধারাবাহিকে পরবর্তীতে কি হতে চলেছে? এই জমজমাটি প্রোমো দেখানোর পরে সোশ্যাল মিডিয়ায় মাধবীলতার ভক্তরা উৎসাহিত হয়ে উঠেছে। কিছুদিন আগেই দেখা গেছে যে ‘ধুলোকণা’ বিয়ের পর্ব দেখিয়ে একের পর এক সপ্তাহ ধরে টপার হয়েছে। তাই আবার অনেকে মনে করছে যে হয়তো সেই একি ভাবে জোর করে বিয়ে দেখিয়ে ‘মাধবীলতা’ এবার টপার হওয়ার চিন্তা ভাবনা করছে।

Back to top button