Haragouri Pice Hotel: “খুকুমণি হোম ডেলিভারি” শেষ হওয়ার পর আবার জলসার সিরিয়ালে ফিরলেন “খুকুমণি” দীপান্বিতা রক্ষিত! হরোগৌরী পাইস হোটেলে নিলেন ধামাকেদার এন্ট্রি! এসেই নাচে গানে মাতিয়ে দিলেন সবাইকে

বর্তমানে স্টার জলসা একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘হরগৌর পাইস হোটেল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা রাহুল মজুমদার এবং নবাগত অভিনেত্রী শুভস্মিতা মুখোপাধ্যায়কে। শুরু থেকেই শংকর এবং ঐশানির জুটিকে দর্শক দারুন ভাবে পছন্দ করেছে। সেই সঙ্গে সঙ্গে নবাগতা অভিনেত্রীকেও তার অসাধারণ অভিনয়ের জন্য দর্শক প্রশংসায় ভরিয়েছে।

সম্প্রতি এই ধারাবাহিকে দেখা গেছে শঙ্করের বোন বাণী একজন অবাঙ্গালী ছেলেকে ভালোবেসে বিয়ে করতে চাইলে বাড়ির লোকে আপত্তি জানায়। পরে ঐশানি বাড়ির সকলকে রাজি করায় তাদের বিয়ের জন্য। এখন দুই পরিবারের সম্মতিতে সুন্দর করে তাদের বিয়ের অনুষ্ঠান হচ্ছে।

আবার উল্টো দিকে দেখা গেছে ঐশানির ছোট বোনকে তার বড় জামাইবাবু পা’চা’র করে দেওয়ায় সে একটি ম’ধু’চ’ক্রের সঙ্গে জড়িয়ে পড়ে। সেখান থেকেই তাকে উদ্ধার করে পুলিশ বাণীর বিয়ের মন্ডপে নিয়ে আসে যার ফলে সবাই নানা রকম কথা বলতে শুরু করে। এবং বড় বৌদির চক্রান্তে বাণীর বিয়ে ভাঙ্গার পরিক্রম হলে আবার সকলকে বুঝিয়ে ঐশানি রাজি করায়।

এরই মধ্যে ধারাবাহিকের একটি নতুন প্রমো চ্যানেলে এর পক্ষ থেকে সামনে আনা হয়েছে। যেখানে দেখা যাচ্ছে হানি এবং বাণীর বিয়ের উপলক্ষে তাদের বাড়িতে অনেক তারকারা এসেছে যেমন বাংলা গানের জগতের জনপ্রিয় তারকা রুপঙ্কর, সেই সঙ্গে ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী দীপান্বিতা রক্ষিত সহ আরও অনেকে। তাদের সকলের সঙ্গে শঙ্করের পরিবারের সকলে খুব মজা করছে।

কিন্তু সেই সঙ্গে ওই প্রমোতে দেখা গেছে একজন অচেনা ব্যক্তি কালো কাপড়ে মুখ ঢেকে তাদের বাড়িতে ঢুকে পড়েছে। আর সেটা দেখতে পেয়েছে শংকর এবং ঐশানি। এত খুশির মাঝেও এবার শংকর এবং ঐশানির জীবনে নতুন কোন ঝড় বয়ে আনতে চলেছে এই অচেনা ব্যক্তি! পরবর্তী দিনে হতে চলেছে ‘হরগৌরী পাইস হোটেল’ টানটান উত্তেজনার।

Back to top button