Bangla Serial

Ganthchora Twist: এবার ঋদ্ধিকে শেষ করে দিতে এলো খড়ি! গল্পে বিশাল বড় টুইস্ট! “নায়িকা থেকে সোজা ভিলেন বানিয়ে দিলেন?” খোঁচা দিলো নিন্দুকরা

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল স্টার জলসার ‘গাঁটছড়া’। শুরুর প্রথম থেকেই তিন ভাই এবং তিন বোনের গল্প বাংলার দর্শকের বেশ মনে ধরেছিল। প্রসঙ্গত এই ধারাবাহিকের মুখ্য চরিত্র দেখা দিয়েছে অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে।

তবে তারা ছাড়াও আরো চারটি গুরুত্বপূর্ণ চরিত্র রয়েছে এই ধারাবাহিকে। সেগুলিতে অভিনয় করতে দেখা যায় শ্রীমা ভট্টাচার্য ও অনুষ্কা হাজরা এবং অনিন্দ্য চ্যাটার্জী ও রিয়াজ লস্করকে। প্রত্যেকের অভিনয় দক্ষতা ধারাবাহিকের জনপ্রিয়তা দারুন বাড়িয়ে দিয়েছিল দর্শকদের কাছে।

সম্প্রতি এই ধারাবাহিকের একের পর এক এসেছে নানারকম টুইস্ট। এমনকি এও শোনা যাচ্ছিল যে আরও বড় টুইস্ট আসতে চলেছে ধারাবাহিকে। কয়েকদিন আগে একটি নতুন প্রোমো সামনে এসেছিল যেখানে দেখা গিয়েছিল খড়ি এবং ঋদ্ধি দুজনে মিলে জঙ্গলে গিয়ে অষ্টধাতুর মূর্তি উদ্ধার করার চেষ্টা করছিল কিন্তু সেই সময় তাদেরকে গুন্ডারা আক্রমণ করে এবং তারা দুজন আলাদা হয়ে যায়।

তারপর থেকেই টেলিপাড়ায় জল্পনা যে কয়েক বছরের লিপ আসতে চলেছে এই ধারাবাহিকে। আবার একটা অন্য জনপ্রিয় অভিনেত্রী খড়ি এবং ঋদ্ধির মাঝে তৃতীয় ব্যক্তি হিসেবে আসতে চলেছে এটাও জানা গিয়েছিল। এরই মাঝে নতুন একটি প্রমো আবার হৈচৈ ফেলে দিল নেট দুনিয়ায়।

গাঁটছড়া আজকের পর্ব ২৩ ফেব্রুয়ারি ফুল এপিসোড
সম্প্রতি চ্যানেলের সোশ্যাল মিডিয়ায় একটি নতুন প্রোমো সামনে এসেছে গাঁটছড়ার। যেখানে দেখা যাচ্ছে যে খড়িকে আমরা এতদিন শাড়িতে দেখেছি সে এখন একেবারে পশ্চিমী পোশাকে। সঙ্গে তাকে অন্যরা এসা বলে ডাকছে। সেই সঙ্গে দেখা যাচ্ছে যে সে খড়ি এখন বড় ডিজাইনার হয়ে গেছে। সে সঙ্গে সে বিদেশে থাকতো হঠাৎই দেশে ফিরেছে। তারপরেই খড়ি বলে যে সে এক মাসের মধ্যে সিংহ রায় জুয়েলার্স নিজের অধীনে করতে চায় এবং বাজার থেকে সিংহরায় জুয়েলার্সের নাম সরিয়ে দিতে চায়, এটাই তার লক্ষ্য।

May be a close-up of 1 person
এই প্রমো সামনে আসার পরেই ভক্তরা তো খুব উৎসাহী হয়ে পড়েছে খড়ির এমন নতুন রূপ দেখে। সে সঙ্গে আবার অনেকেই চিন্তিত যে খড়ি ঋদ্ধির মধ্যে এমন কি ঘটল যার জন্য খড়ি একেবারে সিংহড়ায় জুয়েলার্সের নিশ্চিহ্ন করতে চায়! সেই সবকিছুই জানার জন্য আগামী দিনে কি ঘটে চলেছে তা দেখতে হবে।

May be a close-up of 1 person and text that says "Star জলসা"

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button