Gaatchora: আরও কাছাকাছি খড়ি ঋদ্ধি! মৃত্যুর মুখ থেকে খড়িকে বাঁচিয়ে ফিরিয়ে আনলো ঋদ্ধি! ‘গাঁটছড়া’র নতুন রোম্যান্টিক প্রোমো দেখে উচ্ছ্বাসিত ভক্তরা

স্টার জলসা একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘গাঁটছড়া’। যেখানে দর্শকের অত্যন্ত পছন্দের একটি জুটি হলো ‘খরিদ্ধী’। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সোলাঙ্কি রায় এবং অভিনেতা গৌরব চ্যাটার্জিকে। তাদের দুজনের ক্যামেরার সামনে রসায়ন দর্শকের ভীষণ পছন্দের।

তবে কিছুদিন আগে থেকেই এই জুটিকে আর একসঙ্গে দেখতে পাচ্ছে না দর্শক। যার ফলে ‘গাঁটছড়া’র টিআরপি তালিকায় জনপ্রিয়তাও অনেকটা কমে গিয়েছিল। গল্পে দেখানো হয়েছিল ডি-য়ের চক্রান্তে খড়ি হারিয়ে যায়। তারপরে ধারাবাহিকে নেওয়া হয় এক বছরের লিপ। সেখানে দেখা যায় ঈশা নামে একটি চরিত্র এসেছে। তাকে দেখতে পুরোপুরি খড়ির মতো। কিন্তু ইশা প্রথম থেকেই নিজেকে খড়ি বলে মানতে নারাজ। তবে যতদিন এগিয়েছে তত বোঝা গেছে খড়ি ডি এর এবং তার স্ত্রী অর্থাৎ ভালো মায়ের চক্রান্তের শিকার।

সম্প্রতি একটি পর্বে দেখা গেছে খড়ির সবকিছু মনে পড়ে গেছে কিন্তু যে ক্রুজে তাদের বিয়ে হচ্ছিল সেখানে বড়সড় দুর্ঘটনা ঘটে গেছে। তারপর থেকেই খড়ি এবং ঋদ্ধিকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। সেখানে দেখানো হয়েছিল দুর্ঘটনাটি ঘটনার আগে খড়ি এবং ঋদ্ধি দুজনে জলে ঝাঁপ দেয়। এর পরেই দেখা যায় তারা একটি জঙ্গলে ছুটছে এবং সেখানে তাদের উপর হামলা করেছে কিছু গুন্ডা।

সম্প্রতি একটি নতুন প্রোমো ‘গাঁটছড়া’র সামনে এসেছে চ্যানেল কর্তৃপক্ষের তরফ থেকে। যেখানে দেখা যাচ্ছে খড়ি এবং ঋদ্ধি গুন্ডাদের হাত থেকে বেঁচে জলের নিচে থেকে উঠছে। সেখানে দেখা যাচ্ছে খড়িকে ঋদ্ধি কোলে তুলে রেখেছে এবং তাকে বলছে খড়ি আর কোন ভয় নেই আমরা পাড়ে চলে এসেছি। কিন্তু খড়ি অজ্ঞান হয়ে রয়েছে। তখন ঋদ্ধি বলছে আমি আপনাকে একবার হারিয়েছি আর আপনাকে হারাতে পারবো না। তারপর এই সে তার শরীর থেকে জল বার করতে চেষ্টা করলে খড়ির জ্ঞান ফেরে।

তারপরে ঋদ্ধিমান খড়িকে আগলে রেখে বলে এবার শুধু দেখবেন এই ঋদ্ধিমান সিংহ রায় কী করে তার খড়িকে দুই হাতে আগলে রাখে। এরপরে শুধু দেখার কী করে খড়িকে ডিয়ের চক্রান্তের হাত থেকে বাঁচায় ঋদ্ধি। এবং সিংহ রায় পরিবার ক্ষতির হাত থেকে কী করে মুক্তি পায় সকলে!

Back to top button