Ekka Dokka: ঝগড়ার মধ্য দিয়ে প্রেমের সূত্রপাত! পুষ্পবৃষ্টি হচ্ছে “সোনাতিকের” উপর! বসন্ত উৎসবের আগে আরো একবার মনে করিয়ে দিলো “মোহর”দৃশ্য! আবেগে ভেসে গেলো ভক্তরা

বর্তমানে স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হল ‘এক্কাদোক্কা’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেত্রী সোনামণি সাহা এবং অভিনেতা সপ্তর্ষি মৌলিককে। তবে কিছুদিন আগেই দেখা গেছে ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ চরিত্রে প্রবেশ করেছে অভিনেতা প্রতীক সেন। যার সঙ্গে সোনামণি সাহার জুটি এর আগে দারুন ভাবে জনপ্রিয় টেলিভিশনের দর্শকদের কাছে।

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিকে ‘মোহরে’ সোনামণি এবং প্রতীক জুটি বেঁধেছিলেন এবং প্রথম থেকেই দারুন জনপ্রিয়তা অর্জন করেছে এই ধারাবাহিক। ধারাবাহিক শেষ হওয়ার পর থেকে “সোনাতিক” ভক্তরা সব সময় চাইত যে আবার একবার এই জুটিকে ফিরিয়ে আনা হোক। কিন্তু তারা দুজন আলাদা আলাদা ধারাবাহিকে অন্য অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে জুটি বেঁধে অভিনয় করতে শুরু করেন।

যা দেখে কিছুটা হলেও মনঃক্ষুন্ন হয় “সোনাতিক” ভক্তরা। কিন্তু আবার একবার এই জুটিকে ‘এক্কাদোক্কা’তে দেখে আনন্দে আত্মহারা তারা।একদিকে এক্কাদোক্কার ভক্তরা চাইছে সপ্তর্ষির সঙ্গে সোনামনির জুটিকে দেখতে এবং অন্যদিকে মোহরের ভক্তরা চাইছে প্রতিকের সঙ্গে সোনামণিকে দেখতে। তবে সেই উত্তর পরবর্তী দিনে জানা যাবে। কিন্তু এই মুহূর্তে দাঁড়িয়ে সোনামনির সঙ্গে প্রতীক সেনের যে রসায়ন ক্যামেরায় ফুটে উঠছে তা দেখে প্রত্যেকেই প্রশংসায় ভরিয়ে দিচ্ছে। এরই মধ্যে ধারাবাহিকের নতুন প্রোমো সামনে এসেছে বসন্ত উৎসবে।

সেই প্রোমোতে দেখা যাচ্ছে রাধিকা তাদের হাসপাতালে একটি অনুষ্ঠানের ঘোষণা করছে। যেখানে কতজন রোগী নৃত্য পরিবেশন করছে আর সেটি দেখে ডাক্তার গুহ রেগে গেছে। তার কারণ সেখানে একজন রোগীর কিছুদিন আগেই অপারেশন হয়েছে সেটা তার রোগী। তখনই সে অনুষ্ঠান বন্ধ করতে বলে ডাক্তার গুহ এবং রাধিকাকে দোষারোপ করতে শুরু করে। সে বলে ওর যদি কিছু হয় তাহলে আমি তোমাকে ছেড়ে কথা বলবো না। এমনকি তার হাতে থাকা সংবর্ধনার ফুলটাও ছুঁড়ে ফেলে দেয় আর সেটা থেকেই ফুলের পাপড়ি পড়তে শুরু করে রাধিকা এবং ডাক্তার গুহর ওপর।

এই দেখে “সোনাতিক” ভক্তরা আনন্দে উচ্ছ্বাসিত। এই প্রোমোর নিচে তারা সুন্দর সুন্দর মন্তব্যে ভরিয়ে দিয়েছেন। তারা যে কতটা খুশি আরো একবার সোনামণি এবং প্রতীককে ক্যামেরায় দেখে তা তাদের মন্তব্যে বোঝাই যাচ্ছে। সেখানে একজন লিখেছেন, “আহা কি অপূর্ব প্রোমো,,রবীন্দ্র সংগীতের মেলবন্ধন ও সোনাতিকের সুন্দর মুহুর্ত মিলিয়ে এই বসন্ত উৎসব জমে উঠেছে”

Back to top button