Bangla Serial

Ekka Dokka: বিয়ের পর এবার সিরিয়ালে ফুলশয্যার ট্রেন্ড! বর-বউ একসঙ্গে নয়, গেস্ট হাউসে হবে ফুলশয্যা! “বাচ্চাটাও ওখানেই করিয়ে দিন”, এক্কা দোক্কার প্রমো দেখে শুরু কটাক্ষ

সিরিয়ালে নায়ক নায়িকার বিয়ে হবে এটা নতুন কথা নয়। এমনকি সিনেমার ক্ষেত্রেও এমনটা তো হয়েই থাকে। কিন্তু আজকাল সিরিয়াল গুলিতে বিয়ে নিয়ে যে নতুন কেলেঙ্কারি শুরু হয়েছে তা নিয়ে বড়ই বিপর্যস্ত বাঙালি দর্শকরা। প্রতিনিয়ত কটাক্ষের মুখে পড়তে হচ্ছে সিরিয়ালগুলোকে।

উড়ন্ত মালা আর সেটা দিয়ে মালাবদল, উড়ন্ত সিঁদুর, লিপস্টিক দিয়ে সিঁদুর পরানো এ বিষয়গুলি দেখে রীতিমতো বিরক্ত হয়ে গিয়েছে দর্শক। তার উপর সেই একই ধরনের ঘ্যানঘ্যানানি প্রতিটা সিরিয়ালে চলছে বিয়েকে কেন্দ্র করে। ফলে দর্শকদের মাথাব্যথা হওয়াটা স্বাভাবিক।


কিন্তু এবার একটা নতুন বিষয় নিয়ে শুরু হয়েছে বিতর্ক। এই বিষয়টা কৃষ্ণকলি সিরিয়াল থেকে লক্ষ্য করা যাচ্ছে। তার রেশ চলেছে এক্কা দোক্কা ধারাবাহিক পর্যন্ত। আসলে সম্প্রতি সিরিয়ালের একটা নতুন ঝলক প্রকাশ পেয়েছে সোশ্যাল মিডিয়ায় যেটা ভাইরাল হয়ে গেছে একটি বিশেষ কারণে। এবার আসতে চলেছে সিরিয়ালে ফুলশয্যা।

Krishnakoli TV Serial - Watch Krishnakoli Online All Episodes (1-1201) on ZEE5
যদিও ঝলক থেকে এটা দেখা যাচ্ছে যে এর ফুলশয্যা নয় বরং কণ্টকশয্যা হবে পোখরাজ আর রাধিকার। যেহেতু এই বিয়েতে দুই বাড়ির কারুরই মত ছিল না তাই রাধিকাকে পুত্রবধূ হিসেবে মেনে নিতে পারছে না পোখরাজের বাড়ির লোক। ।

রাধিকা পোখরাজের নতুন লড়াই । - YouTube
রাধিকা বাড়িতে প্রবেশ করা মাত্রই তাকে জানিয়ে দেওয়া হয় যে ফুলশয্যা হবে না তার। স্বামীর সঙ্গে এক ঘরে এক বিছানায় থাকতে পারবে না সে। এই সময় একজন আবার বলে ওঠে তাহলে কি তারা নতুন বউকে বাড়ির গেস্ট হাউসে জায়গা দেওয়া হবে?


কৃষ্ণকলি সিরিয়ালে নিখিল আর শ্যামার ক্ষেত্রে এমনটা দেখা গিয়েছিল। উমা সিরিয়ালে একই কান্ড দেখা গেছে। তারপর তালিকায় আছে অনুরাগের ছোঁয়া। উড়ন তুবড়ির ক্ষেত্রেও এই একই প্রেক্ষাপট লক্ষ্য করা গেছে।

Watch Uma TV Serial 25th January 2022 Full Episode 134 Online on ZEE5
এই নতুন প্রোমো দেখে দর্শকদের প্রশ্ন তাহলে কি বিয়ের পর ফুলশয্যা নিয়ে নতুন ট্রেন্ড শুরু করতে চলেছে বাংলা সিরিয়াল জগত?

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button