EPJNSH: ভালোবাসার পরীক্ষা দিতে টুকাই-উর্মির মধ্যে ঢুকে পড়েছে মিস্টার ভাটিয়া! প্রোমো আসতেই ক্ষিপ্ত ভক্ত! “গল্প তো ঘেঁটে ঘ করে দিলেন” বলছে দর্শকরাই

আজকাল বাংলা টেলিভিশনের দুনিয়ায় সবটাই যে টিআরপির খেলা সেটা আর বুঝতে বাকি নেই সিরিয়াল নির্মাতাদের এবং দর্শকদের। তাই টিআরপির জন্য মাঝে মাঝেই বিভিন্ন গল্পের মোড় ঘুরিয়ে দেওয়া হয় ,টুইস্ট আনা হয় এবং তার সঙ্গে চলে আজগুবি এবং গাঁজাখুরি গল্প।

এটা সত্যি যে আজকাল সিরিয়ালের গল্পে এবং তা পরিবেশন করার ধরনের অনেক বদল এসেছে এবং অনেক আধুনিক চিন্তা ভাবনাকে জায়গা দেওয়া হচ্ছে। কিন্তু কোথাও যেন নারীকেন্দ্রিক সিরিয়ালগুলিতে নারীর চরিত্রায়ন সেই পুরনো যুগের মতো রয়ে গেছে। বিয়ে, পরকীয়া, নারীদের অপমানিত করা, লাঞ্ছিত করা সেটাই মূল বক্তব্য হয়ে ওঠে প্রতিটি সিরিয়ালের ক্ষেত্রে।

এবার দর্শকদের রাগ থেকে বাদ পড়ল না এই পথ যদি না শেষ হয়। সিরিয়াল এতদিন বেশ ভালো চলছিল এমনটাই বলছে ভক্তরা তবে এবার গল্পে নতুন টুইস্ট হিসেবে এসেছে মিস্টার ভাটিয়া। তার জন্য সমস্ত কিছু ওলট-পালট হয়ে গেছে এবং গল্পের যদি মূল চরিত্র তাদের সম্পর্ক বিষাক্ত হয়ে উঠছে।

এবার সিরিয়ালের একটা নতুন ঝলক সামনে এসেছে। আগামী দিনে টুকাই-উর্মির মধ্যে কী হতে চলেছে সেটা দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিল ভক্তরা। সামনে আসতেই মুহূর্তের মধ্যে সেটা ভাইরাল হয়ে পড়ে। কিন্তু এই ঝলক দেখে একেবারেই সন্তুষ্ট নয় তারা।

টুকাই উর্মীর মধ্যে অনেক বড় দূরত্ব তৈরি হয়ে গেছে। মিস্টার ভাটিয়া মাঝখানে চলে এসেছে। মিস্টার ভাটিয়া ভাবছে উর্মি সেপারেটেড যেখানে সে এটাও দেখতে পাচ্ছে শ্বশুরবাড়িতে থাকে উর্মি, আবার তার কপালে সিঁদুর রয়েছে। আবার টুকাইকে ডাক্তার বলে দিয়েছে এখন সাত্যকি বাবা হতে পারবে না। তাই ও ভাবছে উর্মি বোধহয় ওকে ছেড়ে ভাটিয়ার কাছে চলে যাবে মা হওয়ার জন্য। আর আজকে এই প্রমো।

একজন অত্যন্ত রেগে গিয়ে বলেছে “আপনাদের আর পথের কোনো প্রোমো দেওয়ার দরকার নেই। আপনারা নতুন স্লটে পথকে নিয়ে এসে সবকিছু উদ্ধার করে ফেলেছেন। কোনো ট্র্যাকটার স্ক্রল প্রোমো দেওয়া উচিত আর কোনটা টেলিকাস্ট করা উচিত সেইসবের কান্ডজ্ঞান হারিয়ে ফেলেছেন, ঊর্মি সাত্যকির এনিভার্সারি, পাওনাদারের হুমকি, ঊর্মির মহালয়া উদযাপন নিয়ে তো প্রোমো টেলিকাস্ট করতে পারতেন। তা না বক্সিং, ভালোবাসার পরীক্ষা এসব নিয়ে প্রোমো দিচ্ছেন আর হাসির পাত্র বানাচ্ছেন। আমরা জানি হিরো হিরোইনের দিনশেষে মিল হবেই। তা এমন বিষয়ের প্রোমো টেলিকাস্ট করার কি দরকার ছিলো। স্ক্রল প্রোমো তো আনতে পারতেন। পরে যখন পজিটিভ ট্র্যাক আসতো তখন টেলিকাস্ট করতেন। দিনের পর দিন যখন পথকে প্রোমোশন ছাড়াই দেখে গেছি আর কয়েকটি সপ্তাহ পার করতে পারতাম। শুধু শুধু ট্রলের স্বিকার হলাম। আপনারা বরং তাই করুন যা ভালো পারেন। গৌরি এলোর প্রমোশন”। আবার কেউ কেউ অভিমান করে প্রশ্ন করছে “এবার এই সিরিয়ালকে আর কেনই বা প্রাধান্য দেবেন এটাতো অনেক পুরনো হয়ে গেছে তাই না?”

Back to top button