Anurager Choya: সূর্য এবং লাবণ্যর মুখোমুখি একসঙ্গে রুপা ও দীপা! তাহলে কি এবার প্রকাশ পাবে রুপার আসল পরিচয়? ‘অনুরাগের ছোঁয়া’র নতুন প্রমো দেখে উচ্ছ্বাসিত দর্শক

বাংলা টেলিভিশনের এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো স্টার জলসা ‘অনুরাগের ছোঁয়া’। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেতা দিব্যজ্যোতি দত্ত এবং অভিনেত্রী স্বস্তিকা ঘোষকে। ধারাবাহিকের সূর্য দীপার জুটির দর্শক দারুণ পছন্দ করে। তবে সেই সঙ্গে সম্প্রতি দেখা যাচ্ছে সূর্য দীপার দুই মেয়ে সোনা এবং রুপাকেও দর্শক অনেক ভালোবাসা দিয়েছে।

গল্পে এখন দেখানো হচ্ছে যে বহুদিন পরে কবির ফিরেছে তবে সঙ্গে করে এসেছে তার স্ত্রী। তারা দুজন যখন দীপার সঙ্গে দেখা করতে দীপার বাড়িতে আসে দেখা যায়, সোনা রুপার জন্মের সময় যে নার্স ‘শিবানী’ দীপার পাশে ছিল তাকেই কবির বিয়ে করেছে। এই দেখে দর্শকও বেশ উৎসাহিত হয়ে পড়েছে।

কিন্তু উল্টোদিকে সূর্য কবিরকে ইন্টারভিউ দিতে দেখে টিভির সুইচ বন্ধ করে দিয়েছে তার স্ত্রীকে দেখার আগেই। আর মিশকা এখন আবার সূর্যকে দীপা এবং কবিরের নামে উল্টোপাল্টা কথা বলছে যার ফলে সে আবার ভুল বুঝছে। এই নিয়েই গল্প এগিয়ে যাচ্ছে। কিন্তু এর মধ্যেই প্রকাশ পেল ধারাবাহিকের নতুন প্রমো।

যেখানে দেখা যাচ্ছে সোনা কাঁদছে তার কারণ তার স্কুলে তার সঙ্গে নাচ পরিবেশন করার কেউ নেই। উল্টো দিক থেকে রুপা আসে এবং বলে ‘কাঁদছো কেন হিংসুকুটে রুপা তো বললো রুপা তোমার সাথে নাচবে’। কিন্তু তখন সোনা বলে ‘ধুর পচা মেয়ে তুমি আমার সাথে নাচবে কী করে! তুমি তো আমার স্কুল এই পড়ো না’। আর তখনই সূর্য আসে এবং বলে যে ‘তাইতো! রুপা আজ থেকে এই স্কুলেই পড়বে আর রুপার সব পড়াশোনার দায়িত্ব আমি নিলাম’।

কিন্তু তখনই দীপা আসে এবং বলে ‘না যে বাবা নিজের মেয়ের দায়িত্ব কোনদিনও নেয়নি, সে এক অচেনা মেয়ের দায়িত্ব কোন অধিকার নেয়’। আর তখনই তাদের এই কথোপকথন লাবণ্য শুনে ভাবে ‘তাহলে কি রুপাই হলেও সূর্য দীপার আরেক মেয়ে? যাকে আমি খুঁজছিলাম’! এই প্রমো দেখার পরে দর্শকরা মনে করছে তাহলে কি এবার খুব তাড়াতাড়ি ভুল বোঝাবুঝি মিটে কাছাকাছি আসবে সূর্য দীপা! সে সঙ্গে সোনা এবং রুপা তাদের মা-বাবাকে একসাথে পাবে।

Back to top button