চালের বস্তার মধ্যে চমক! বস্তা খুললেই গল্প নেবে নয়া মোড়! টানটান পর্ব সন্ধ্যাতারায়

জি বাংলায় ফুলকি-র (Phulki) সঙ্গে টিআরপি-তে জোরদার টক্কর চলছে সন্ধ্যাতারা (Sandhyatara)। দুটি ধারাবাহিক একই দিন থেকে যাত্রা শুরু করলেও,বরাবরই এগিয়ে রয়েছে ফুলকি। তবে এবার কোমর বেঁধে উঠে পড়ে লেগেছে সন্ধ্যাতারাও। গত সপ্তাহেই টিআরপি-তে (TRP) বেশ ভালোই ফল করেছিল সন্ধ্যাতারা। স্লট নিয়ে সমস্যা না থাকলেও, সেরা দশে জায়াগা করেছিল সে। রেটিং ছিল ৬.১।

দুই বোনের গল্প নিয়েই এগোবে এই ধারাবাহিকের গল্প। সন্ধ্যা আর তারা, দুই বোন। যারা একে-অপরকে ভীষণ ভালবাসে। এমনকি প্রাণও দিতে পারে। কিন্তু ঘটনাক্রমে বোন তারা যাকে ভালোবাসত, সেই আকাশনীলের সম্বন্ধ হয় দিদি সন্ধ্যার। সন্ধ্যাও তারার মনের খবর জানায় , আকাশনীলের ছবি দেখেই ভালোবেসে ফেলে। তবে তারা জেনে যায় তারই প্রেমিকের সঙ্গে হয়েছে সন্ধ্যার সম্বন্ধ। প্রেম ভেঙে দেয় দিদির কথা ভেবে। যদিও এসবের কিছুই সে জানায় না সে আকাশনীলকে।

akashneel and sandhyatara

এরপর বিয়েটাও হয়ে যায় আকাশনীল আর সন্ধ্যার। তারা বিয়ের অনুষ্ঠানে থাকে না। যদি তাঁকে দেখে ধরে ফেলে আকাশনীল। এদিকে বোনকে ছাড়া বিয়ের পিঁড়িতে বসতে রাজি না সন্ধ্যাও। অনেক ঝুট ঝামেলার পর শেষে হয় বিয়ে। নির্বিঘ্নে কাটে মালা বদল, সিঁদুর দান, সাত পাকে ঘোরা। আর গল্পে বিয়ে আসতেই বেশ চড়চড়িয়ে বেড়েছে টিআরপি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে সন্ধ্যাতারা ধারাবাহিকের নয়া প্রোমো। দেখা যাচ্ছে, কাঞ্জিলাল রাইসমিলের চালের বস্তা হাতড়িয়ে সন্ধ্যা বের করেছে তিন তিনটি হিসেবের খাতা। বলা বাহুল্য, এবার টান টান উত্তেজনা থাকবে সন্ধ্যাতারা ধারাবাহিকের আসন্ন পর্বে।

আরও পড়ুনঃ ‘আমি হেরে গেছি’-বাস্তবে মা হতে না পারা নিয়ে আক্ষেপ ঋতাভরির

তবে এই প্রোমো দেখে অখুশিই দর্শকদের অধিকাংশ। কমেন্টে এক নেটিজেনের দাবি লিখেছেন, ‘অন্বেষাকে প্রতি সিরিয়ালে এইরকম বোকা বোকা রোল দেওয়া কি বাধ্যতামূলক?’ আরেক নেটিজেনের মতে, ‘ছি ছি! দিন দিন অধঃপতন’। তবে অনেকেই মনে করছেন ধারাবাহিকের এই নতুন মোড় টিআরপি বাড়াবেই।

Back to top button