Sreeporna Roy: জি বাংলায় আসছে পারমিতার নতুন সিরিয়াল! নায়ক কে হচ্ছে জানেন? চমকে যাবেন নায়কের নাম জানলে

বাংলা বিনোদনপ্রেমী দর্শকদের চাহিদার কথা মাথায় রেখে একের পর এক নতুন ধারাবাহিক আনা হচ্ছে বাংলা চ্যানেলগুলোতে। সেখানে বহু চেনা মুখ এবং কিছু অচেনা মুখ উঠে আসছে। আবার দেখা যাচ্ছে এক চ্যানেলের নায়ক বা নায়িকা অন্য চ্যানেলে ধারাবাহিকে কাজ করতে শুরু করে দিচ্ছে।

তবে এই বিষয়ে একটা কথা বলার দরকার যে অন্যান্য বাংলা চ্যানেলগুলোতে একের পর এক নতুন ধারাবাহিক আসলেও জি বাংলায় বিগত কিছু সময় ধরে নতুন ধারাবাহিক আনা হচ্ছে না। যেখানে অন্যান্য চ্যানেলগুলোতে একের পর এক ধারাবাহিক আসছে সেখানে জি বাংলার দর্শকরা অপেক্ষায় ছিল যে কবে নতুন ধারাবাহিক দেখতে পাবে তারা।

অনেকেই বারবার জি বাংলার বিভিন্ন পেজগুলিতে কমেন্ট করে জানতে চাইছিল যে নতুন ধারাবাহিক কি আর আনা হবে না? আবার কেউ কেউ জানতে চাইছিল নতুন ধারাবাহিকে নায়ক বা নায়িকা কে হচ্ছে?

এবার সামনে একটি নতুন আপডেট বলা যায় একটি সুখবর। সব অপেক্ষার অবসান ঘটিয়া এবার জি বাংলায় আসতে চলেছে একটি নতুন ধারাবাহিক। রং মিলান্তি আপাতত এটাই হতে চলেছে নতুন ধারাবাহিকের নাম।

Bengali serial

তবে পরে এই নাম বদলে যেতে পারে এমন সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে। এখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী শ্রীপর্ণা রায়কে। কড়ি খেলা ধারাবাহিকে পারমিতার চরিত্র জনপ্রিয় হয়ে উঠেছিল এবং সেই চরিত্রে অভিনয় করেছিলেন এই নায়িকা।

ওই ধারাবাহিকের পর এবার জি বাংলার এই ধারাবাহিকের মাধ্যমে আবার কাম ব্যাক করছেন তিনি পর্দায়। জানা গেছে ধারাবাহিকটি হবে একটি পারিবারিক গল্প।

নায়িকা কে হবে এ তো জানা গেল তবে নায়ক কে হবে এই প্রশ্ন অনেকের মনে উঁকি দিচ্ছে। তাদের জন্যে জানানো হলো যে এখনো জানা যায়নি কে নায়ক হতে চলেছে। কারণ এখনো নাকি নায়ক নির্বাচন করা হয়নি। প্রমো শুট হবে খুব তাড়াতাড়ি।

Back to top button