Funny Actress Names: মিঞ্চপ, রাঝো, পাদি- নাম দেখে হাসলেও সবাই এরা স্টার জলসার নায়িকা! উল্টে দেখুন পাল্টে গেছে! গেস করতে পারছেন?

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় রোজই কোনও না কোনও ধারাবাহিকের গমন আগমন লেগেই রয়েছে। রীতিমতো একে অপরের সঙ্গে জোর প্রতিযোগিতায় নেমেছে স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা (Zee Bangla)। দু’টি চ্যানেলে নাগাড়ে এসে চলেছে একাধিক নতুন নতুন ধারাবাহিক। আসলে বাংলা টেলিভিশনের জন্মকাল থেকেই বাঙালি দর্শকদের বিনোদনের (Entertainment) অন্যতম মাধ্যম হল বাংলা ধারাবাহিক। আর তাই দর্শকদের মনোরঞ্জনে সদা তৎপর চ্যানেল।

Actress

বর্তমানে ট্রেন্ড অনুযায়ী টিআরপি তালিকায় ভালো কিছু করে দেখাতে না পারলে সরে যেতে হবে আপাতত এই প্রথাই চলছে টেলিভিশন জুড়ে। বাঙালির সিরিয়াল প্রেমের তালিকায় রয়েছে বিভিন্ন সব সিরিয়াল। তবে এখন এক একটি ধারাবাহিকের মেয়াদ খুব বেশি হলে ছয়-সাত মাস। ‘মিঠাই’, ‘গাঁটছড়া’র মতো কিছু ধারাবাহিক এক, দুই বছরের গন্ডি পেরিয়েছে। যদিও সম্প্রতি একাধিক চ্যানেলে বিভিন্ন সিরিয়াল বন্ধ হয়ে চালু হয়েছে একাধিক নতুন সিরিয়াল‌। কিন্তু তা সত্ত্বেও কোথাও গিয়ে বাঙালির সিরিয়াল প্রেমে খামতি আসেনি।

Actress

একের পর এক ধারাবাহিকের এই গমন আগমনের মাঝে নায়ক- নায়িকাদের নাম মনে রাখাটাই বড় ঝক্কির কাজ! ও আপনি সরকার জলসার ভক্ত? স্টার জলসার সমস্ত নায়িকা চরিত্রের নাম কি আপনার মনে আছে? চলুন তাহলে খেলা যাক একটি মজার খেলা। আপনাদের জন্য উল্টে দেওয়া হল জলসার এই নায়িকা চরিত্রদের নাম। দেখুন তো চটজলদি সোজা করতে পারেন কিনা! র‌ইল নামের তালিকা সোজা করে দেখান দেখি-

রাঝো
লামক
ড়িখ
মৌ
রান্দিই
মিঞ্চপ
কাধিরা
পাদি
নিশাঐ
কলনো

Back to top button