Gaatchora: শোলাংকি বিদায় নিচ্ছে, শেষমেশ কে আসছে নায়িকার চরিত্রে? অবশেষে ছবি এলো সামনে! পর্দায় দেখানোর আগেই দেখে নিন সেই সুন্দরীকে

স্টার জলসার এই মুহূর্তের অন্যতম চর্চিত সিরিয়াল হয়ে উঠেছে গাঁটছড়া। শুরু থেকেই জমে গিয়েছিল ঋদ্ধি আর খড়ির গল্প। টিআরপি এবং জনপ্রিয়তা দুইদিক দিয়েই অন্য সিরিয়ালগুলোতে শুরুর দিকে বেশ হাবুডুবু খাইয়েছে সিং রায় পরিবার আর ভট্টাচার্য পরিবার। কিন্তু মাঝে নেমে এলো কাল।

এই সময়ে সিরিয়ালে ভাটা নেমে আসে। আর সেই কারণেই টিআরপি হুহু করে কমতে থাকে। শুধু টুইস্ট যথেষ্ট ছিল না সিরিয়ালের বাঁচিয়ে রাখার জন্য। যদিও সেই দুঃসময় কেটেছে অবশেষে। এখন একটা সুখী পরিবারের দিকে এগোচ্ছে খড়িদ্ধি। ওদিকে দ্যুতি আর রাহুলের মধ্যে ভালোবাসা জমছে আর বনি কুণাল বিয়ে করে ফেলেছে।

ঠিক এমন সময়েই গুঞ্জন ওঠে সিরিয়ালে দেখানোর মতো আর কিছু নেই। তাই শেষ হবে এবার। যদিও দর্শকদের গুঞ্জন মিথ্যে প্রমাণ করে সিরিয়াল টিকে গেলো। কিন্তু তার মধ্যে শোনা যাচ্ছিল যে খড়ি চরিত্রের মুখ পাল্টে যাবে। শোলাংকি রায়কে আর দেখা যাবে না। যদিও সেটা অনেকদিন ধরেই গুঞ্জন ছিল।

এর পেছনে কারণ হিসেবে বলা হয় নায়িকার চুক্তি শেষ হচ্ছে চ্যানেলের সঙ্গে। তারপর আর তিনি এগোতে চাইছেন না খড়ি হিসেবে। আর সেই সিদ্ধান্তের কথা এবার প্রকাশ করে দিয়েছেন শোলাংকি। তাই সেটা আর গুজব নেই। কিন্তু এবার প্রশ্ন হলো এই চরিত্রে আসবে কে?

পাশাপাশি জানা গেছে সিরিয়াল লিপ নেবে। খড়ি ঋদ্ধির সন্তান বড় হবে। রাহুলের মেয়ে রিমঝিম বড় হবে। তাদের নিয়ে নতুন প্রজন্মের গল্প শুরু হবে। তাই নতুন কিছু মুখ আসবে। কিন্তু নতুন খড়ি কে হবে?

gaatchora, star jalsha, Bengali serial, গাঁটছড়া, খড়ি, শোলাংকি রায়, বাংলা সিরিয়াল, স্টার জলসা

তার নাম এলো সামনে। দর্শকদের একাংশের বক্তব্য “বড় বড় স্টার কাস্ট নিয়ে গাটছড়া শুরু করে শেষমেস লিপ ট্র্যাকে নায়িকা করল কথা চক্রবর্তীকে?” এই নায়িকা এর আগে মহাপীঠ তারাপীঠে বীরেন্দ্রনাথের স্ত্রী লক্ষ্মী হয়েছিলেন। কিন্তু তাকে একেবারেই মুখ্য চরিত্রে দেখার জন্য প্রস্তুত ছিলেন না কেউ। তাদের দাবি, “মেয়েটার মুখটা সুন্দর,মায়াবী কিন্তু তাও গাটছড়ার লিডে মেনে নেওয়া যায় না”। এবার দেখা যাক কতটা জমিয়ে দিতে পারেন তিনি। তবে এই নায়িকা সত্যিই আসছে কিনা সেটা জানা যায়নি। শোনা গেলো, লুক টেস্ট হয়েছে।

Back to top button