Bangla Serial

Breaking:রিকি দ্য রকস্টারের গার্লফ্রেন্ডও হয়ে গেল তিন মাসের মধ্যে, মিঠাইতে এন্ট্রি নিচ্ছে নতুন নায়িকা!কে তিনি?

বর্তমানে মিঠাইতে চলছে ধুমধাড়াক্কা পর্ব।যদিও চলতি সপ্তাহে স্লট হারিয়েছে মিঠাই সেইসঙ্গে শীর্ষস্থান হারিয়ে চলে গেছে সোজা তৃতীয় স্থানে।আইপিএলের কারণে কিছুটা কমেছে টিআরপি সেইসঙ্গে গল্পে কিছুটা একঘেয়েমি এসে গিয়েছিল তবে বর্তমান সপ্তাহে সিডের অ্যাক্সিডেন্ট এবং রিকি দ্য রকস্টার হিসেবে ফিরে আসা দেখানো হয়েছে তাই পরের সপ্তাহের টিআরপি বাড়বে বলে আশা করা হচ্ছে।

মিঠাই এবং সিডের এই ছাড়াছাড়ি অবস্থা নিতে পারছেন না তাদের দুজনের ভক্তরা। রিকি দ্য রকস্টার মিঠাইকে সকলের সামনে চিনতে অস্বীকার করেছে আর সেই নিয়ে মিঠাইয়ের ভক্তদের মনে ক্ষোভ জমেছে। কিন্তু তাদের একটা কথা বুঝতে হবে যে,রিকি যে পারফরম্যান্সটা দিচ্ছিল সেটা লাইভ ছিল আর সকলেই সেটা দেখতে পাচ্ছিল।তাই কোনভাবে সিদ্ধার্থ যদি নিজের পরিচয় দিয়ে দিত মিঠাইকে তাহলে মিঠাই সেখানে স্থান-কাল-পাত্র ভুলে লাফালাফি শুরু করে দিত। ওমি আগারওয়াল তখন জেনে যেত যে সিদ্ধার্থ বেঁচে আছে। ফলে সিড এটা কোনদিনও বার করতে পারত না যে ওমি আর পিসেমশাই এত বড় দুর্ঘটনাটা ঘটিয়েছে।

এবার রিকিকে কীভাবে মিঠাই এর সামনে আনা যায় এই নিয়ে হল্লা পার্টি ভাবনা চিন্তা করতে বসেছে। নীপা খুব ভালো বুদ্ধি দিয়েছে যে রিকিকে কিডন্যাপ করে মনোহরায় নিয়ে চলে আসবে। কিন্তু এরমধ্যেই পাওয়া গেল ভয়ঙ্কর খবর।

সিডের জীবনে আসতে চলেছে নতুন নায়িকা। রিকি দ্য রকস্টার হিসেবে কিভাবে সিদ্ধার্থ এই তিনমাস নিজেকে গড়ে তুলল সেটা এবার সিরিয়ালে দেখানো হবে আর সেইসঙ্গে দেখানো হবে রিকির গার্লফ্রেন্ড হিসেবে নতুন নায়িকাকে। কে হচ্ছেন এই নতুন নায়িকা?

জানা যাচ্ছে যে এখনও পর্যন্ত কে এই ভূমিকায় অভিনয় করবেন তা স্থির হয়নি। নায়িকা নির্বাচনের জন্য অডিশন চলছে। খুব শীঘ্রই হয়তো আমরা কোন পরিচিত অথবা অপরিচিত মুখকে দেখতে পাবো রিকির গার্লফ্রেন্ড হিসেবে। যদি এই খবরটা শোনার পর মিঠাই ভক্তদের মাথায় হাত। তারা কিছুতেই মেনে নিতে পারছেন না যে সিড আর মিঠাইয়ের মধ্যে নতুন কেউ আসবে সে যতই রিকির গার্লফ্রেন্ড হোক না কেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button