Ramprasad: রামপ্রসাদ সিরিয়ালে থাকছে নবাব নন্দিনীর প্রধান চরিত্র! এটাও হবে সুপারহিট! কে সেই মানুষ?

দীর্ঘদিন ধরে স্টার জলসা, জি বাংলা সব চ্যানেল একের পর এক সিরিয়াল আনছে। নতুন পরিচালক, নতুন গল্প আর তার সঙ্গে নতুন মুখ উঠে আসছে। ফলে দর্শকদের একঘেঁয়েমি কাটছে। এবার এক সিরিয়ালে আসছে আরেক সিরিয়ালের মুখ। বলা যায় সে নেপথ্যের কারিগর।

রামপ্রসাদকে সুপারহিট করার জন্যে থাকছে নবাব নন্দিনীর প্রধান চরিত্র। বিষয়টি অবাক করার মতোই। আসলে নবাব নন্দিনী শেষ হওয়ার পর বারবার দর্শক অনুরোধ করছিল যাতে আবার ফিরিয়ে আনা হয় নবাব আর নন্দিনী জুটিকে। কিন্তু এমনটা জল্পনা ছিল যে ইন্দ্রানী ফিরছে। তবু সঠিক খবর পাওয়া যাচ্ছিল না।

রামপ্রসাদ সিরিয়ালে থাকছে নবাব নন্দিনীর প্রধান চরিত্র অর্থাৎ প্রধান মানুষ। এই সিরিয়াল শুরু থেকেই বেশ জনপ্রিয় ছিল। টিআরপি ভালো দিয়েছে। তাই এমন সিদ্ধান্ত নেওয়া হলো বলে অনুমান করা হচ্ছে।

যেহেতু নবাব নন্দিনী হিট করেছে তাই স্টার জলসা সিরিয়ালের ক্যাপ্টেন অর্থাৎ পরিচালক অমিত সেনগুপ্তকে নিয়ে এলো রামপ্রসাদ ধারাবাহিকে। প্রথম ৮দিন শুটিং করেছিলেন মহাপীঠ তারাপীঠ, লালকুঠি এবং বোধিসত্বের বোধবুদ্ধি সিরিয়ালের পরিচালক শুভেন্দু চক্রবর্তী। কিন্তু ৮দিনের শুটিং ফুটেজ ফেলে দেয় চ্যানেল।

এই ঘটনর পর স্টার জলসা তাদের পছন্দের পরিচালক অমিত সেনগুপ্তর হাতে তুলে দিলো রামপ্রসাদকে। এর আগে অমিত সেনগুপ্ত দেবী চৌধুরানী, সরস্বতীর প্রেম, শ্রীকৃষ্ণ ভক্ত মীরা, মন মানে না এবং নবাব নন্দিনী সিরিয়ালের পরিচালনা করেছেন। এবার চ্যানেল সুরিন্দর ফিল্মসের নতুন ধারাবাহিক রামপ্রসাদের দায়িত্ব তার হাতে দিয়ে দিল। মনে করা হচ্ছে এটাও একইরকম হিট হবে।

Back to top button