যে ঘরের বৌমারা অপমানিত হয়, সে ঘরে মা লক্ষী থাকে না! বধূ নির্যাতনের প্রতিবাদ করবে রামপ্রসাদ

ধারাবাহিকের শুরু থেকেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল ‘রামপ্রসাদ’ (Ramprasad)। টিআরপি তালিকায় (TRP) জুত না করতে পারলেও, বেশ জনপ্রিয় এই মেগা। ভক্তিমূলক এই সিরিয়ালে সব্যসাচী চৌধুরীর (Sabyasachi Chowdhury) বিপরীতে রয়েছেন সুস্মিলি আচার্য (Susmili Acharjya)। এছাড়াও দেবী কালীর ভূমিকায় রয়েছেন অভিনেত্রী পায়েল দে (Payel De)।

ইতিপূর্বে সন্ধ্যা ৬টায় দেখা যেত ‘রামপ্রসাদ’। ৮ সেপ্টেম্বর স্লট বদলেছে এই মেগার। দর্শকদের মধ্যে জল্পনা তাহলে কি শেষ হচ্ছে সব্যসাচীর ধারাবাহিক? মন খারাপের কিছুই নেই। এখনো বিদায় ঘণ্টা বাজেনি এই সিরিয়ালের । তবে বদলেছে সম্প্রচারের সময়।

তবে জোর কদমে চলছে শুটিং। যে ঘরের বৌমারা অপমানিত হয়, সেই ঘরে শান্তি বিরাজ করেনা। সেই দৃশ্যই শুট হতে দেখা গেল ষ্টুডিও পাড়ার অন্দরে। আর শুটিংয়ের ভিডিও ভাইরাল হতেই মুখিয়ে ভক্তরা। কবে আসবে এই এপিসোড।

উল্লেখ্য, ৮ সেপ্টেম্বর থেকে স্টার জলসায় শুরু হয়েছে নতুন সিরিয়াল ‘তোমাদের রাণী’ । এই মেগার আগমনে বদলেছে ‘রামপ্রসাদ’-র সময়। এদিন আগে ৬টার পরিবর্তে, সোম-রবিবার সন্ধ্যা ৫.৩০ মিনিটে দেখা যায় ‘রামপ্রসাদ’। আগে এই সময় দেখা যেত ‘গুড্ডি’।

আরও পড়ুনঃ চিঠি লিখে রেখে শ্রাবণ বাড়ি থেকে বেরিয়ে গেলো! এবারেই কি এন্ট্রি হবে নতুন শ্রাবণের?

এক মায়ের ডাক্তার হওয়ার স্বপ্নের আবর্তে তৈরি হচ্ছে এই গল্প। ২০২৩-এ দাঁড়িয়েও অন্তঃসত্ত্বা হওয়ার পর মহিলাদের অনেক স্বপ্নকে জলাঞ্জলি দিতে হয়। প্রয়োজনে ছাড়তে হয় চাকরি । সমাজের এই নিয়মের ছক ভেঙে তাই বিপরীত স্রোতে হেঁটেছে রানি।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button