ফিরে দেখা ২০২৩: কিছু নতুন মুখ যারা কাঁপিয়ে দিল জি বাংলা-স্টার জলসা

নতুন নতুন সিরিয়ালের সঙ্গে এসেছে কিছু নতুন মুখ যারা এসেই পর্দা কাঁপাচ্ছে। আবার টিআরপিতেও জায়গা করে নিয়েছে এই মুখগুলি। দেখুন আপনার পছন্দ কাকে।

দিভ্যানি মণ্ডল (ফুলকি) –
Angana Ray
যাদবপুর বিশ্ববিদ্যালয়ে পড়তে পড়তেই জি বাংলা থেকে ফোন আসে। প্রথমে ভেবেছিলেন প্র্যাঙ্ক কল। তারপর বোঝেন নাহ সত্যিই ভাগ্যের চাকা ঘুরেছে অভিনেত্রীর। অল্প বয়সেই অভিনয়ে সুযোগ পেয়েছেন। আয়ুষের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছিলেন। সেখান থেকেই সুযোগ আসে অভিনয়ের। এই মুহূর্তে ফিল্ম স্টাডিজ নিয়ে দ্বিতীয় বর্ষে পড়ছেন অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাটাও চালিয়ে যাওয়ার ইচ্ছে আছে তাঁর।

অভিকা মালাকার (তোমাদের রানী) –
Angana Ray
‘তোমাদের রাণী’ সিরিয়ালটি মাত্র কয়েকদিন হল শুরু হয়েছে কিন্তু এর মধ্যেই ধারাবাহিকের গল্প এবং নায়ক নায়িকারে রসায়নে ভক্তদের মন জিতে নিয়েছে এই ধারাবাহিক। এক ডাক্তার এবং এক হবু ডাক্তারের প্রেম কাহিনি থেকে একজন মেয়ে সে কী করে নিজের স্বপ্ন পূরণ করার পাশাপাশি সংসার সামলায় সেটাই দেখানো হচ্ছে এই সিরিয়ালে। এই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নবাগতা অভিকা মালাকার। অভিনয়ের পাশাপাশি অভীকা একজন দক্ষ গায়িকাও বটে। ভীষণ ভালো ছবিও আঁকেন অভিনেত্রী।

অঙ্গনা রায় (তুমি আশেপাশে থাকলে) –
Angana Ray
‘তুমি আশে পাশে থাকলে’র পারো ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে দর্শকদের মনের মণিকোঠায়। ওটিটি জগতের বেশ পরিচিত মুখ অঙ্গনা। তবে এই সিরিয়ালের মাধ্যমে এবার টেলিভিশনে ডেবিউ করছেন অভিনেত্রী। অঙ্গনার ঝুলিতে রয়েছে ‘ইন্দুবালা ভাতের হোটেল’, ‘নষ্টনীড়’ এরকম একাধিক জনপ্রিয় ওয়েব সিরিজ।

অনুশা বিশ্বনাথন (জল থৈ থৈ ভালোবাসা) –
Angana Ray
কেরিয়ারে প্রথম ধারাবাহিকে অভিনয় করছেন অনুষা বিশ্বনাথন। পরিচালক-নাট্য ব্যক্তিত্ব অশোক বিশ্বনাথন এবং অধ্যাপিকা-সঞ্চালিকা মধুমন্তি মৈত্রর সন্তান তিনি। যাদবপুর বিশ্ববিদ্যালয়ে ইংরেজি বিভাগের ছাত্রী অনুষা। সদ্য পাশ করেছেন স্নাতকোত্তর পর্বের পরীক্ষা। ‘জল থৈ থৈ ভালবাসা’ ধারাবাহিকে অনুষার চরিত্রের নাম তোতা। সে তার মাকে সবকিছুতে সমর্থন করে। মা ঠিক করলেও করে। ভুল করলেও করে। ওয়েব সিরিজ় এবং সিনেমা জগতের পরিচিত মুখ তিনি। টলিউডের নতুন প্রজন্মের অভিনেত্রীদের মধ্যে নজর কেড়েছেন আগেই।

Back to top button