Bangla Serial

সহচরীর জীবনে আসছে নতুন পুরুষ! ‘রোহিত সেন পার্ট টু’ এপিসোড দেখে মাথায় হাত দর্শকদের

বাংলা সিরিয়ালগুলোতে বেশিরভাগ ক্ষেত্রেই বাস্তবিকতা নিয়ে প্রশ্ন ওঠে বারবার। কখন যে গল্পের গরু গাছে উঠে যায় সেটা বোঝা যায় না। সারাদিনের কাজ কর্ম, রান্না-বান্না, বাচ্চা সামলানো সবকিছু থেকে ক্লান্তি ভোলাতে মানুষ সন্ধ্যে হলেই টিভির সামনে বসে পড়ে। কিন্তু কিছু কিছু দৃশ্য এমন দেখানো হয় যা হয়তো দেখা যায় না আর নয়তো কল্পনার উপর আশ্রয় করে গল্পের গরু গাছে উঠে গেছে। তেমনটাই হতে চলেছে এক বিখ্যাত ধারাবাহিকে।

আয় তবে সহচরী ধারাবাহিক এতদিন দর্শকদের অন্যতম প্রিয় ছিল। গল্প আর পাঁচটা শাশুড়ি-বৌমার কুটকাচালি নিয়ে শুরু হয়নি। সেখানে দুজনের বন্ধুত্বকে দেখানো হয়েছিল। আরফি বন্ধুত্বের মাধ্যমে কী করে একজন সাধারন বৌমা তার স্বপ্ন পূরণ করে সেটাই দেখানো হয়েছে। অসমবয়সী বন্ধুত্বের গল্প দিয়ে এবং কীভাবে সহচরী সমস্ত বাঁধা কাটিয়ে চাকরি করবে সেটাই শুরুতে দেখানো হচ্ছিল।

কিন্তু মাঝখানে দেখা গেল পরকীয়ার দিকে ঢুকে গেছে গল্প। আর সেইসঙ্গে সহচরীর প্রতিবাদী সত্ত্বার চেয়ে বেশি জায়গা পেয়েছে স্বামীর বিবাহ বহির্ভূত সম্পর্ক। সহচরী রেডিও স্টেশনে চাকরি পেয়েছে ঠিকই কিন্তু সেটাকে ফোকাস না করে বারবার ফোকাস করা হয় সমরেশ, দেবিনা আর সহচরীর শ্বশুরবাড়ির উপর।

এখন আবার দেখা যাচ্ছে সহচরী ডিভোর্স নিতে চলেছে সমরেশের থেকে। কিন্তু অন্তঃসত্ত্বা দেবিনার সন্তানকে নাকি সে বিপদ থেকে বাঁচাবে। তবে চমকের আরো বাকি আছে।

ভিডিও সোর্স: Star Jalsha Hotstar.

রেডিও স্টেশনের মানবী ম্যাম ওড়িশা চলে যাচ্ছেন আর সেই জায়গায় আসছেন নতুন স্যার মিঃ অভিষেক দত্ত চৌধুরী। এই চরিত্রে কে অভিনয় করতে চলেছেন সেটা জানা যায়নি। দর্শকরা ইতিমধ্যে বলতে শুরু করে দিয়েছেন শ্রীময়ী পার্ট টু। রোহিত সেন পার্ট টু আসছে এটাই বলাবলি করছে নেট দুনিয়া। কী হয় সেটাই এবার দেখার।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button