Bangla Serial

Guddi: গুড্ডির জীবনে আবার নতুন পুরুষ! অনুজ, গুড্ডি এবং ডাক্তার বাবুর মধ্যে আবার ত্রিকোণ প্রেম! ক্ষেপে উঠলো দর্শক

বর্তমানে ধারাবাহিক জগতের একটি অত্যন্ত জনপ্রিয় এবং পরিচিত ধারাবাহিক হয়ে উঠেছে স্টার জলসার গুড্ডি। বিভিন্ন কারণে বিভিন্ন সময়ে ধারাবাহিক কটাক্ষের মুখে পড়েছে দর্শকদের তবু এর জনপ্রিয়তা বিন্দুমাত্র কমেনি। ধারাবাহিকে নায়কের পরকীয়া দেখে দর্শক মাঝেমধ্যে লেখিকা লীনা গঙ্গোপাধ্যায়কে নানা কটু কথা শোনাতে ছাড়েনি।

বর্তমানে ধারাবাহিকের গল্পে দেখা গেছে যে অনুজ অসুস্থ। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাকে। গুড্ডি তাকে গুন্ডাদের হাত থেকে রক্ষা করেছে। সর অসুস্থ অবস্থায় অনুজ বারবার গুড্ডিকে ডাকছে একনাগারে। অন্যদিকে ডক্টরও বলছে গুড্ডি আসলে অনুজ তাড়াতাড়ি সুস্থ হবে।

Guddi - Watch Episode 205 - Guddi Makes a Request on Disney+ Hotstar

শিরীন এটা একেবারেই মেনে নিতে পারছে না। গুড্ডিকে সে হাসপাতালে ঢুকতে দেবে না। তাতে যদি অনুজ কোনদিনও সুস্থ না হয় সেটাও সে মেনে নিতে রাজি। তবে শিরীনের কথায় কেউ আসলে আমল দিতে চায় না। বাড়ির সকলে গুড্ডিকে অনুজের এই অবস্থা জানায়। গুড্ডি ছুটে চলে আসে হাসপাতালে। কিন্তু সেখানে ধাক্কা লাগে এক ডাক্তারের সঙ্গে। আসলে এই ডাক্তারই অনুজের চিকিৎসার দায়িত্ব নিয়েছে।

এবার এই দৃশ্য থেকে দর্শকরা মনে করছে যে গুড্ডির জীবনে কোন নতুন নায়ক প্রবেশ করতে চলেছে। ডাক্তারের ভূমিকায় অভিনয় করছে অভিনেতা দেবোত্তম মজুমদার। এই অভিনেতাকে শেষবার ধুলোকনা ধারাবাহিকে দেখা গেছে। তবে কি আবার অনুজ, গুড্ডি এবং এই ডাক্তারের মধ্যে ত্রিকোণ প্রেম শুরু হবে? এটাই এখন দেখার পালা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button