New Serial: বাংলা টেলিভিশনের পর্দায় ফের আসছে এক সাপের কাহিনী! আসছে ‘নাগমণি!’ কোন চ্যানেল?

এই মুহূর্তে বিভিন্ন চ্যানেলে শুরু হয়েছে বিভিন্ন নতুন নতুন ধারাবাহিক (Serial)। আর নতুনকে জায়গা করে দিতে পুরোনোকে তো সরে যেতেই হয়। এমনটা এখন প্রযোজ্য সিরিয়াল জগতেও।‌ সেখানেও নতুন ধারাবাহিককে জায়গা করে দিতে সরে যেতে হয় পুরোনো ধারাবাহিককে। আর বর্তমান সময়ে তো এই ঘটনা আকছার ঘটছে। আর সেই ধারাবাহিকতাতেই টেলিভিশনের পর্দায় আসছে আরও একটি নতুন ধারাবাহিক।

পৌরাণিক কাহিনী নিয়ে সিরিয়াল, সিনেমা ভারতবর্ষে অত্যন্ত প্রচলিত। দর্শকরা ভীষণ রকম ভাবে পছন্দ করে থাকেন। সে রামায়ণ হোক বা মহাভারত, দেবী দুর্গা মা লক্ষ্মী, শনিদেব, ভগবান কৃষ্ণকে নিয়ে ধারাবাহিক এর আগেও বহুবার দেখেছে ভারতীয় দর্শক। আর এবার ফের একবার পৌরাণিক কাহিনী অবলম্বনে শুরু হতে চলেছে এক ধারাবাহিক। বিশেষ করে বাংলায় এবার তৈরী হচ্ছে এই পৌরাণিক কাহিনী। এর আগে স্টার জলসার পর্দায় মহাভারত দেখেছে বাঙালি দর্শক। ইতিমধ্যেই জলসার পর্দায় পরাবাস্তব কাহিনী ‘পঞ্চমী’ মন জিতে নিয়েছে দর্শকদের। আর এবার আসছে নতুন এক পরাবাস্তব কাহিনী।

তবে এবার স্টার জলসা বা জি বাংলা বা কালার্স বাংলার পর্দায় নয়। Enterr 10 বাংলা চ্যানেলে এবার আসছে ধারাবাহিক ‘নাগমণি।’ পুরো ধারাবাহিকটির নাম ইশক কি দাস্তান – নাগমণি। এটি মূলত হিন্দি ভাষার অতিপ্রাকৃত একটি সিরিয়াল। শূণ্য স্কোয়ার প্রোডাকশন দ্বারা নির্মিত, এই ধারাবাহিকটি দঙ্গল টিভিতে মূলত টেলিকাস্ট হয়।

আর এবার এই ধারাবাহিক দেখানো হবে বাংলায়। মূলত এটি হতে চলেছে একটি ডাবিং ধারাবাহিক। এই ধারাবাহিকটিতে অভিনয় করেন বলিউডি টেলিভিশন অভিনেতা আদিত্য রেড্ডি, অভিনেত্রী আলেয়া ঘোষ, ও পবিত্রা পুনিয়া।

Bengali

নাগমণির গল্প অতিপ্রাকৃত একটি প্রাণীর অমর প্রেমের গল্প। যাঁদের প্রেম এক ডাইনির লোভের শিকার হয়। এই ধারাবাহিকে আলেয়া ঘোষ অভিনয় করছেন পারো’র চরিত্রে। আদিত্য রেড্ডি অভিনয় করছেন শঙ্করের চরিত্রে। আর পবিত্রা পুনিয়া অভিনয় করেছেন মোহিনীর চরিত্রে। আর এবার জনপ্রিয় এই হিন্দি ধারাবাহিক দেখা যাবে বাংলায়।

Back to top button