Nabab Nandini: শেষ হচ্ছে নবাব নন্দিনী! ভেঙে পড়েছিল ভক্তরা! অবশেষে মুখ খুললেন “নন্দিনী” ইন্দ্রানী পাল

বর্তমানে বাংলা টেলিভিশনের বিভিন্ন চ্যানেলে পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুন নতুন ধারাবাহিক শুরুর প্রথা চলছে। গত বছর শেষের দিকে বেশ কয়েকটি পুরনো ধারাবাহিক বন্ধ করে নতুন ধারাবাহিক আনা হয়েছে। আবার অনেক পুরনো ধারাবাহিকের স্লট বদলে ফেলা হয়েছে টিআরপি কম থাকার জন্য। এবার আরো একবার স্টার জলসা নতুন এক ধারাবাহিকের আগমনে স্লট বদলে ফেলা হলো পুরোনো একটি ধারাবাহিকের। তবে তার সঙ্গে ধারাবাহিকটি বন্ধ হওয়ার জল্পনা উঠেছে। কোন ধারাবাহিকের স্লট পরিবর্তন হতে চলেছে, অথবা কোন ধারাবাহিক শেষ হতে চলেছে আসুন দেখে নেওয়া যাক।

কিছুদিন আগে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বালিঝড়ে’র সময় ঘোষণা করা হয়েছে। আর এই নতুন ধারাবাহিক দেওয়া হয়েছে সন্ধ্যের ছটার স্লটে। আগামী ৬ই ফেব্রুয়ারি থেকে শুরু হবে ‘বালিঝড়’ ধারাবাহিকটি। জি বাংলার ‘মিঠাই’কে টক্কর দিতেই স্টার জলসার এই পদক্ষেপ এমনটাই মনে করছে দর্শকরা। কিন্তু এবার আরো এক ধারাবাহিকের ওপর কোপ পড়তে চলেছে। কারণ সন্ধ্যের এই স্লটে এতদিন সম্প্রচারিত হয়ে এসেছে ‘নবাব নন্দিনী’। কিন্তু এবার এই স্লটে ‘বালিঝড়’ ঘোষণা হয়, এবং তারপর নবাব নন্দিনী ধারাবাহিকটির ভবিষ্যৎ নিয়ে চিন্তায় পড়েছে সকলে। তবে এখনো পর্যন্ত অফিসিয়াল কোন বিবৃতি দেওয়া হয়নি।

images 2023 01 30T204148.385

চ্যানেলের সিদ্ধান্ত সকলকেই অবাক করে দিয়েছে দর্শক থেকে কলাকুশলীদের। কারণ এতদিন মনে করা হচ্ছিল ‘জগদ্ধাত্রী’র বিপরীতে আনা হবে ‘বালিঝড়’কে। কিন্তু তা না করে এই নতুন ধারাবাহিককে মিঠাইয়ের পরিবর্তে আনা হল।

এই প্রসঙ্গে ধারাবাহিকের অভিনেত্রী ইন্দ্রানী পাল বলেন, ‘চ্যানেল কর্তৃপক্ষ আমাদের কিছুই জানায়নি এখনও। তবে বন্ধ হওয়ার সম্ভাবনা হয়তো কম। সম্প্রচারণের সময় বদলে যেতে পারে। রেটিং চার্টে বরাবরই ভালো ফল করেছে এসভিএফ-এর এই ধারাবাহিক।’

প্রসঙ্গত এই নতুন ধারাবাহিক একেবারে অন্যরকম একটি গল্পের ধারা নিয়ে আসতে চলেছে। অভিনেতা কৌশিক রায়, ইন্দ্রাশিষ রায় এবং অভিনেত্রী তৃনা সাহার ত্রিকোণ প্রেমের সম্পর্ক নিয়ে গড়ে উঠবে এই গল্প। এই ধারাবাহিকের লেখিকা লীনা গাঙ্গুলী যার হাত ধরে সব সময় হিট ধারাবাহিক পেয়েছে বাংলা টেলিভিশনপ্রেমী দর্শকরা।

Back to top button