Bangla Serial

MonPhagun: প্রি বেবির পর আবার ঋষির জীবনে নতুন মেয়ে! আসছে নতুন চরিত্র আদিবাসী মেয়ে নেত্রা, ‘পিহু আর এই জীবনে শান্তি পেল না’, মন খারাপ ভক্তদের

লক্ষ্মী কাকিমা তো কালকে গিয়ে দিদি নং ওয়ানে প্রচুর জিনিসপত্র জিতে নিয়ে চলে এসেছে। আর সেই সঙ্গে প্রতি সপ্তাহে প্রতিপক্ষ মন ফাগুনকে ঝাঁটাপেটা করেই যাচ্ছে। এতে মন ভক্তরা রেগে যায় ঠিকই কিন্তু বেশি কিছু করতে পারে না। কাকিমার উদ্দেশ্যে অজস্র কটাক্ষ ভেসে আসে সোশ্যাল মিডিয়ায় কিন্তু কাজের কাজ কিছু হয় না। তবে মাঝে মাঝে টিআরপি হঠাৎ পেয়ে গেলে তখন তাদের আস্ফালন দেখার মত হয়।

যারা মন ফাগুনের একনিষ্ঠ দর্শক তারা জানেন যে ধারাবাহিকে কিছু সমস্যা রয়েছে কারণ এই ধারাবাহিক টা ঠিক মা কাকিমারা গ্রহণ করতে পারেন না কারণ তথাকথিত পারিবারিক ড্রামা এটা হয় না। বিশেষ করে গ্রামের মানুষরা মন ফাগুনের সঙ্গে ঠিক সংযোগ স্থাপন করতে পারেন না। অনেক সিনেমাটিক কায়দা দেখানো হয়েছে কিন্তু তারপরেও মন ফাগুন টিআরপি পায়নি তাই বাধ্য হয়ে আবার তৃতীয় ব্যক্তি আনতে হলো। কিছুদিন আগেই দেখেছি ঋষির ভাই রোহন এসেছে খলনায়ক হিসেবে এখন আবার আরেক মহিলা চরিত্র এন্ট্রি নিচ্ছে মন ফাগুনে।

Watch Mon Phagun All Latest Episodes on Disney+ Hotstarআজকে মন ফাগুনে আসছে নেত্রা। সে এক আদিবাসী মেয়ে, তার বাংলা বলার টান ভিন্ন। সে নিজের ভালোবাসাকে খুঁজে বেড়াচ্ছে আর মন্দিরে তার সঙ্গে দেখা হবে পিহুর। পিহু তাকে বলবে যে সত্যি ভালবাসলে নিজের ভালোবাসা সে ঠিক খুঁজে পাবে যেমন পিহু খুঁজে পেয়েছে টুবাইদাকে। আর এখানেই আসবে নতুন টুইস্ট।
Mon Phagun: ঋষি-পিহুর প্রথম Valentines Day! জুটির প্রেমের সাক্ষী থাকবেন এই তারকারা - Mon Phagun Serial valentines day 2022 special episode Ankush lagnajita Devlina Kumar koneenica Arunima to be a part ofআসলে নেত্রার যে ভালোবাসা সে দেখতে একদম ঋষির মত। এদিকে আসল ঋষিকে দেখে নেত্রা ভাববে এটাই তার ভালোবাসা আর তারপরে ঋষিরাজ সেনশর্মাকে নিয়ে পিহু আর নেত্রার মধ্যে হবে টানাটানি। তবে শেষে গিয়ে মনে হচ্ছে রোহনের সঙ্গে নেত্রার বিয়ে হতে পারে। ইতিমধ্যেই কপি কপি শুরু হয়ে গেছে বলা। সেটা নিয়ে আপনাদেরকে পরে জানাবো।

নেত্রার ভূমিকায় অভিনয় করছেন অভিনেত্রী রোশনী তন্বী ভট্টাচার্য। তাকে আমরা শেষ দেখেছিলাম ফেলনা ধারাবাহিকে। মিষ্টি এই অভিনেত্রীকে নেত্রার ভূমিকায় খুব সুন্দর মানিয়েছে। তিনি সোশ্যাল মিডিয়াতে ইতিমধ্যে ছবিও শেয়ার করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button