Bangla Serial

বাড়িতে ইস্ত্রি নেই তাই জামার উপর চেপে বসে দুলে দুলে জামা ইস্ত্রি করে দিল লক্ষ্মী কাকিমা!’কিন্তু কাকিমা ইস্ত্রি করার মত গরম পেল কোথায়?’, চটুল রসিকতায় মজেছেন নেটিজেনরা

মাঝে মাঝে বাংলা ধারাবাহিকে এমন কিছু জিনিস দেখানো হয় যা দেখে মানুষ মাথা ঠিক রাখতে পারে না। কখনো কৃষ্ণকলি ধারাবাহিকে দেখা যায় স্কচবাইট দিয়ে হৃদরোগ সারানো হচ্ছে। আবার কাঁচি দিয়ে টাইম বোমার তার কাটছে জবা। হাঁটু জলে ডুবে যাচ্ছে উমা। আবার মৃত মানুষকে বাঁচিয়ে তুলছে গৌরী। এসব দেখে মানুষ মাথা ঠিক রাখতে পারে না কিন্তু এগুলোই বিনোদন।

সম্প্রতি লক্ষ্মী কাকিমা সুপারস্টারে এমন কিছু দৃশ্যের অবতারণা হতে চলেছে এবং হয়েছে যে দর্শক হেসে কুটিপাটি খাচ্ছে। আমরা সকলেই জানি আগামী রবিবার আমরা দেখতে পাবো লক্ষ্মী কাকিমা আর বিনুনি দিদিমণ মানে গেছে। সেখানে একটা প্রেশার কুকারের জন্য লক্ষ্মী কাকীমা যেভাবে হাউ হাউ করে কাঁদতে শুরু করল তা দেখে দর্শক থ। তারা বলছেন যে তাহলে বোঝা গেল দিদি নং ওয়ানে যেসব গল্প হয় সেগুলো আসলে বানানো। কিন্তু লক্ষ্মী কাকিমা আরও একটি কান্ড করে বসেছেন যা দেখে হাসছে নেটিজেনরা।

দেখা যাবে বিছানার উপর বসে এদিক ওদিক দুলছে লক্ষ্মী কাকিমা।বৌমা হাঁস বলবে, লক্ষ্মীদি তুমি এভাবে দুলছ কেন কী হয়েছে? তখন লক্ষ্মী কাকিমা হঠাৎ উঠে বসবে বিছানার চাদরের তলা থেকে বার করবে জামা প্যান্টের সেট নিয়ে সেটা হাঁসকে দিয়ে বলবে, দেখ কী সুন্দর ইস্ত্রি করে দিলাম। এই দৃশ্য দেখে চোখ পুরো গোলগোল হয়ে গেছে নেটিজেনদের।

হেসে মরে যাচ্ছেন তারা। যাদের বাড়িতে আয়রন নেই তারা বালিশের তলায় জামা কাপড় রেখে শোয় অথবা বিছানার তলায় জামা কাপড় রেখে দেয়। এটুকু আমরা জানি কিন্তু এভাবে জামা কাপড়ের ওপর বসে কিছুক্ষণ ওরকম অদ্ভুতভাবে বললে জামা কাপড় যে ইস্ত্রি হয়ে যায় সেটা কেউ বিশ্বাস করতে পারছেন না।তাও আবার একদম পাট পাট ইস্ত্রি। অনেকেই চতুর রসিকতা করছেন যে আয়রন করতে গেলে তো চাপ দিতে হয় কিন্তু লক্ষ্মী কাকিমা উত্তাপ কোথা দিয়ে দিল?

 

View this post on Instagram

 

A post shared by Tolly Tales (@tollytalesnews)

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button