Soumitrisha Kundoo: মাথা ভর্তি সিঁদুর কপালে লাল টিপ সঙ্গে স্লিভলেস টপ! “আয়নায় মুখ দেখে না নাকি?” ছবি ভাইরাল হতেই চরম Trolled প্রিয় ‘মিঠাই রানী’

বাংলা বিনোদনের অন্যতম শ্রেষ্ঠ মাধ্যম টেলিভিশন এবং সেই টেলিভিশনে অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হচ্ছে মিঠাই (Mithai)। বিগত দু’বছর ধরে দর্শকদের বিনোদনের রসদ জোগাচ্ছে ধারাবাহিক মিঠাই। মিঠাই মিঠি হয়ে যাওয়াতে ধার কমেছিল গল্পের। কিন্তু ‘মিঠাই’ ধারাবাহিকে মিঠাইয়ের প্রত্যাবর্তনের জেরে মোড় ঘুরেছে গল্পের। যদিও এখন টলিপাড়া জুড়ে শুধুই এই ধারাবাহিক বন্ধের গুঞ্জন।

নিজের দুষ্টু মিষ্টি অভিনয় দিয়ে দর্শকদের মন তিনি জিতে নিয়েছেন বহু আগেই। তাঁর বিষয়ে জানতে কৌতুহলী তাঁর ভক্তকুল। কাজই এখন বড় প্রায়োরিটি তাঁর কাছে, সেটাও তিনি বিভিন্ন সময়ই জানিয়েছেন। তবে শুধু কাজ নয় কাজের ফাঁকে, পুজো আচ্চাও করে থাকেন এই মিষ্টি মেয়েটি। আকাশছোঁয়া সাফল্যের পরেও পা মাটিতে রাখতেই বেশি ভালোবাসেন সৌমীতৃষা।

দীর্ঘদিন একসঙ্গে কাজ করার সুবাদে এই ধারাবাহিকের প্রত্যেকটি চরিত্র একে অপরের ভীষণ ভালো বন্ধু হয়ে উঠেছে। ধারাবাহিকের চরিত্র শ্রীতমা, নিপা, মিঠাই, নন্দা, সিদ্ধার্থ, সবাই খুবই ভালো বন্ধু। সম্পর্কের গুঞ্জন ছড়ানোর পরেই সিদ্ধার্থ ওরফে আদৃত নন্দা ওরফে কৌশাম্বীকে সোশ্যাল মিডিয়ায় নিজের বেস্ট ফ্রেন্ড বলে উল্লেখ করেছিলেন।

Mithai

আর এবার এই ধারাবাহিকের সেট থেকে শুরু হওয়া আরও একদল বন্ধুদের সন্ধান মিলল। শ্রীতমা, নিপা, মিঠাই অর্থাৎ অভিনেত্রী দিয়া মুখার্জি, অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা, ও অভিনেত্রী সৌমীতৃষা কুন্ডু। এই তিন বন্ধু শুটিং শেষে রেঁস্তোরাতে গিয়ে জমিয়ে খেলেন চুটিয়ে আড্ডা মারলেন। তাঁদের সেই ছবি ভাইরাল হল সোশ্যাল মাধ্যমে।

Mithai

আর সেই ছবি ভাইরাল হতেই কটাক্ষের সম্মুখীন হলেন সৌমীতৃষা। একমাথা সিঁদুর, কপালে টিপ পরনে ট্যাঙ্ক টপ পরে সোশ্যাল মাধ্যম বাসীর কটাক্ষের শিকার হলেন তিনি। এই ধরনের পোশাক পরে কিভাবে তিনি রাস্তায় বেরোলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন অনেকেই! যদিও দেখে বোঝাই যাচ্ছে শুটিং শেষ করে মেকআপ না তুলেই দিয়া আর ঐন্দ্রিলার সঙ্গে বেরিয়ে পড়েছে সবার প্রিয় মিঠাইরানী। কিন্তু তাঁর এই সাজ-পোশাক মোটেও পছন্দ হয়নি নেটিজেনদের।

Back to top button