Guddi: “যুধাজিৎ অনুজকে চরিত্রহীন বলেছে আর গুড্ডির জবাব অনুজের জীবন শুধু এই দুজনের মধ্যেই আবর্তিত হয়েছে চরিত্রহীন হলে আরও মেয়ের নাম জড়াতো”! গুড্ডির অনুজ স্তুতি দেখে ছিছি করছে নেট দুনিয়া

স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের(Leena Ganguly) লেখা অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল ‘গুড্ডি(Guddi)।’ তবে দর্শকদের মতে সেই রকমই একটি গাঁজাখুরি ধারাবাহিক হলো গুড্ডি‌। যে গল্প দিয়ে শুরু হয়েছিল তার থেকে প্রায় ৩৬০ ডিগ্রি ঘুরে গেছে ধারাবাহিকের গল্প। দর্শকদের অভিযোগ শুধু তাই নয় নায়িকাকে ইচ্ছে করে দুশ্চরিত্র প্রমাণ করার চেষ্টা করছেন লেখিকা। এই ধারাবাহিকের মূল হিসেবে শিরিন(Shirin), গুড্ডি এবং অনুজ(Anuj) এই তিনজনের ত্রিকোণ প্রেম দেখানো হয়েছে। এরপর আবার হাজির হয় যুধাজিৎ(Judhajit) নামের একটি চরিত্র যার সঙ্গে গুড্ডির বর্তমানে বিয়ে হয়েছে। তবে যুধাজিতের সঙ্গে গুড্ডির বিয়ের পরেও বারে বারে তাঁদের মধ্যে ঢুকে পড়ছে অনুজ। গুড্ডিও অনুজের স্মৃতি থেকে বেরোতে পারছে না। আবারও ভিলেন হয়ে এই ধারাবাহিকের ফিরে এসেছে শিরিন।

আর যা দেখে খাপ্পা এই ধারাবাহিকের ভক্তরা এবার চাইছেন অনুজ এবং গুড্ডির মিল দেখিয়ে অত্যন্ত তাড়াতাড়ি শেষ করে দেওয়া হোক এই ধারাবাহিক। আসলে এই ধারাবাহিকের নায়িকা চরিত্র গুড্ডি অনেকটা পিংপং বলের মতো। সে একবার অনুজের কাছে যায় একবার যুধাজিতের কাছে আসে। বর্তমানে এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, গুড্ডি যেচে অনুজের ছেলেকে নিজের পরিবারে নিয়ে এসেছে। যাঁর ফলে নিজের বর্তমান শ্বশুরবাড়ি এবং স্বামী যুধাজিতের সঙ্গে অশান্তি শুরু হয়েছে গুড্ডির। এই ছেলের মধ্যে দিয়ে অন্য ছেলের সঙ্গে নিজের সম্পর্ককে বজায় রাখতে চাইছে গুড্ডি বলে মনে করছে দর্শকরা। আর তাই দর্শকদের কাছে ‘অত্যন্ত নোংরা’ ধারাবাহিকে পরিণত হয়েছে এই ধারাবাহিকটি।

দর্শকদের চোখে একেবারে অসহ্য হয়ে উঠেছে এই ধারাবাহিক ‘গুড্ডি।’ দর্শকরা চান অতি শীঘ্রই সম্পর্কের এই নোংরামি বন্ধ করে বন্ধ করে দেওয়া হোক এই ধারাবাহিকটি। অনুজ গুড্ডির মতো সম্পর্ক সমাজের জন্য হানিকারক বলে মন্তব্য তাঁদের। বর্তমানে অনুজকে নিয়ে গুড্ডি ও যুধাজিতের মধ্যে তুমুল অশান্তি শুরু হয়েছে। গুড্ডির জীবনে স্বামী যুধাজিতের থেকেও অনেক বেশি প্রাধান্য পায় অনুজ। আসলে এই ধারাবাহিক অনুযায়ী গুড্ডির আত্মসম্মান বোধ ভীষণই কম। আর তাই অনুজের কাছে বিভিন্ন সময় অপমানিত হয়েও বারবার তার কাছেই ফিরে যায় ‘গুড্ডি!’

রীতিমতো দর্শকরা কটাক্ষবিদ্ধ করছে ‘গুড্ডি’কে। সোশ্যাল মিডিয়ায় গুড্ডিকে কটাক্ষ করে এক নেটিজেন লিখেছেন, “যুধাজিৎ অনুজকে “চরিত্র হীন বলেছে, একবার শিরিনকে ঘরে রেখে গুড্ডির সাথে সম্পর্ক রেখে গেছে আবার গুড্ডিকে বিয়ে করে শিরিনের সাথে সম্পর্ক রেখে গেছে” আর গুড্ডির জবাব ” অনুজের জীবন শুধু এই দুজনের মধ্যেই আবর্তিত হয়েছে, যদি চরিত্র হীন হত তাহলে আরও মেয়ের নাম জড়িয়ে যেত তাই তাকে চরিত্র হীন বলা যাবে না! ” কি চিন্তা ভাবনা ভাই। মানে স্ত্রী রেখে, একজনের সাথে সম্পর্ক রাখলে চরিত্র খারাপ হয়ে যাবে না Wahhh” দর্শকদের মতে অতি জলদি এই ধারাবাহিক বন্ধ হ‌ওয়া প্রয়োজন।

Back to top button