Guddi: ফুলশয্যা আসতেই নিজেই নিজের কানের দুল খুলতে শুরু করে দিল গুড্ডি! “গুড্ডির অনেক তাড়া যুধাজিৎ কানের দুল খুলতে টাইম লাগবে তাই আগেই খুলে ফেলছে”, Troll করছে দর্শক

বাংলা ধারাবাহিক (Bengali Serial) বিভিন্ন সময় কটাক্ষবিদ্ধ হয়েছে। আসলে বাংলা ধারাবাহিকে মাঝেমধ্যেই গল্পের গরু গাছে উঠে পড়ে। আর যার ফলে তা দর্শকদের পক্ষে হজম করা সহজ হয়ে ওঠে না। শুরু হয় মিম, ট্রোলিং(Trolling)। আর প্রায় সব সময় দর্শকদের কটাক্ষের শিকার হয় ধারাবাহিক গুড্ডি(Guddi)। আসলে পরকীয়া (Extramarital affair), নায়কের খামখেয়ালিপনা দেখে তীব্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছিল দর্শকরা। এক দীর্ঘ সময় ধরেই এই ধারাবাহিক সমালোচনার(Criticism) শীর্ষে এই। তবে লিপ নিয়ে এই ধারাবাহিক নতুন করে পথচলা শুরু করেছে।
IMG 20230310 WA0000

আসলে শুধু হাসি নয় সিরিয়াল দেখতে দেখতে রাগও ওঠে দর্শকদের! আসলে এখন বাংলা সিরিয়ালে ট্রেন্ড হয়ে গেছে নায়কের থাকবে একটি বউ এবং একটি প্রেমিকা। আর কি কাউকে ছেড়ে থাকতে পারে না। নায়ক’কে পাওয়ার জন্য ভিলেন হয়ে ওঠেন প্রেমিকারা। তবে পরকীয়ার এই নাটকে সবথেকে এগিয়ে রয়েছে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হওয়া লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিক গুড্ডি পরকীয়ার এক অন্য স্তরে চলে গিয়েছিল। অনুজের চরিত্রটি দেখতে একদমই পছন্দ করছিলেন না দর্শকরা।

sojja

এই ধারাবাহিকে পরকীয়া দেখতে দেখতে অস্থির হয়ে উঠেছিলেন দর্শকরা।‌ বিভিন্ন সময় সোশ্যাল মাধ্যমের পাতায় এই ধারাবাহিককে বন্ধ করার আর্জি জানিয়েছেন তাঁরা। তবে সেই কথায় বিশেষ কর্ণপাত করেননি লীনা গঙ্গোপাধ্যায়। গুড্ডি’র অনুজের প্রতি আদিখ্যেতা সহ্য হচ্ছিল না দর্শকদের। তাঁরা কিছুতেই মানতে পারছিলেন না যে যুধাজিৎ-এর মতো এত ভালো, পজেটিভ একটা চরিত্রকে ছেড়ে অনুজের মতো একজন লম্পটকে কি করে পছন্দ গুড্ডির? একাধিকবার নায়ক বদলের আবেদন করেছিলেন দর্শকরা।
IMG 20230310 WA0001 1

লিপ নেওয়ার পর দেখানো হয়েছে গুড্ডির যখন যেখানে পোস্টিং হয় যুধাজিৎ সেখানে দেখা করে যায়। কিন্তু সে তাঁর মা’কে জানায় না। ছয় বছর পেরিয়ে সে এখনও ভালোবাসে গুড্ডি’কে।
দর্শকদের সেই দাবিকে গুরুত্ব দিয়ে গুড্ডি বিয়ের সিদ্ধান্ত নেয় এবং সম্প্রতি দেখানো হয়েছে একটি মন্দিরে বিয়ে সম্পন্ন হয়েছে গুড্ডি-যুধাজিতের। সেখানে ফটোগ্রাফারের কাজ করেছে অনুজ। এতদিন অনুজের প্রতি অনুরক্ত থাকলেও গুড্ডি এখন নিজেকে সম্পূর্ণভাবে সঁপে দিয়েছে যুধাজিতের কাছে। এমনকি তাদের ফুলশয্যার মুহূর্তের ছবিও ধরা পড়েছে।‌‌ আর তারপর‌ই শুরু হয়েছে ট্রোলিং। দেখা গেছে, ফুলশয্যার রাতে আয়নার সামনে বসে নিজের কানের দুল খুলছে গুড্ডি। পাশে দাঁড়িয়ে যুধাজিৎ। কখন‌ও কখন‌ও গুড্ডির মনের আয়নায় উঁকি দিচ্ছে অনুজ। সোশ্যাল মাধ্যমে এক নেটিজেন নোংরা ট্রোল করে লিখেছেন, “গুড্ডির অনেক তাড়া যোধাজিৎ কানের দোল খুলতে টাইম লাগবে তাই আগেই খুলে ফেলছে, সাব্বাশ গুড্ডি”

Back to top button