‘শ’রীর দেখিয়ে বিখ্যাত হওয়ার জঘন্য ব্য’বসা!’ এখানে আকাশ নীল-এর ‘হিয়া’ অনামিকার পোশাকে যেন ফেটে বেরিয়ে আসছে স্ত’ন! নাচের ভিডিও দেখে ক্ষুব্ধ ফ্যানেরা

জনপ্রিয়তা লাভ করা মানেই, ট্রোলের সঙ্গী হওয়া। পান থেকে চুন খসলেই সেই ব্যক্তিকে নিয়ে ট্রোল শুরু হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী হিয়া অর্থাৎ অনামিকা চক্রবর্তী। প্রথম থেকেই শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর পর্দার রসায়ন দর্শকদের বড়ই প্রিয়। এবার সেই হিয়া ওরফে অনামিকা চক্রবর্তীকে নিয়ে শুরু হল ট্রোল। সম্প্রতি ‘বং প্ল্যানেট বাংলা’ নামক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে অভিনেত্রী অনামিকা চক্রবর্তীর নাচের একটা ভিডিও শেয়ার করা হয়েছিল।

উক্ত পোস্ট দেখেই ক্ষোভে ফেটে পড়ছেন নেটপাড়ার একটা বড় অংশ। সেই নাচের নিন্দে হল জম্পেশ। কী এমন রয়েছে সেই ভিডিওতে যে নেটিজেন উগরে দিচ্ছেন তাঁদের ক্ষোভ? জানা যাচ্ছে, অনামিকার পোশাকটিই চক্ষুশূল হয়েছে নেটিজেনদের। বিভা’জিকা সুস্পষ্ট, খোলা চুল, শা’রীরিক বিভঙ্গে নায়িকা সুপারহ’ট। কিন্তু ট্রোলিং তো থামার নয়। ড্রেস নিয়ে কেউ ট্রোল করেছেন, আবার কটাক্ষ হয়েছে তাঁর ওজন নিয়েও।

উল্লেখ্য, বিগত বেশ কিছু মাস ধরে ওজন খানিক বাড়িয়ে ফেলেছেন এই নায়িকা। শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে তাঁর রসায়ন একসময় সকলের মন কেড়ে নিয়েছিল। এবার তাঁকেই পড়তে হল কটাক্ষের জালে। তার ভিডিও দেখে এক নেটিজেন লিখেছেনে, “আগে নিজের ওজন ঠিক করুন। তারপর এ সব পোশাক পরবেন।” আবার কারোর মন্তব্য, তিনি যেরকম নেচেছেন, তা সবার সঙ্গে বসে দেখার অযোগ্য।

অনামিকা যদিও এই নিয়ে এখনও কোনও মন্তব্য করেননি। কারণ তিনিও জানেন, ট্রোলিং যে তাঁদের নিত্যসঙ্গী। বহুবার তাঁর সঙ্গে নাম জড়িয়েছে বহু নায়কের। শেষ শন বন্দ্যোপাধ্যায়ের সঙ্গেও চলে গসিপ। তবে বর্তমানে শোনা যাচ্ছে, উদয় প্রতাপ সিংয়ের সঙ্গে সম্পর্কে আছেন তিনি। সেই সম্পর্ক নিয়ে তাঁরা প্রকাশ্যে জানিয়েছিলেন এ বার তাঁরা বিয়ে নিয়ে ভাবছেন। তবে বড়সড় করে বিয়ে করার প্ল্যান নেই তাঁদের।

তাঁর নাচের ভিডিওতে এসেছে একের পর এক কটাক্ষযুক্ত কমেন্ট। একজন লেখেন, “এইসব পোশাক না পরলে মনে হয় আজকাল বিখ্যাত হওয়া যায় না। শ’রীর দেখিয়ে বিখ্যাত হওয়ার মানসিকতা জঘন্য, নিম্নরুচির মানসিকতা বদল হওয়া দরকার।” পাশাপাশি অনামিকার শ’রীর নিয়ে কটাক্ষ করেও অন্যজন লেখেন, আগে শ’রীরটা ঠিক করার প্রয়োজন। তারপর এসব পোশাক পড়া উচিত। আবার একজন প্রশ্ন করেন তাঁকে যে তিনি কি বাংলার উ’রফি জাভেদ হওয়ার চেষ্টায় আছেন?

Back to top button