Olivia Malakar: সহচরীতে গুরুত্বপূর্ণ সুজাতা চরিত্রে অভিনয় অথচ কোনোদিন সহচরী নিয়ে একটা পোস্ট দেননি অথচ এখন হরগৌরীর প্রমোশন করে ভরিয়ে দিচ্ছেন অলিভিয়া মালাকার! ‘টিআরপি লোভী মহিলা’, বেজায় রেগে দর্শক

বাংলা টেলিভিশন জগতের এক চেনা অভিনেত্রীর নাম হলো অলিভিয়া মালাকার। যাকে জি বাংলা এবং স্টার জলসার একাধিক জনপ্রিয় ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। সম্প্রতি তাকে দেখা গেছে স্টার জলসার “আয় তবে সহচরীতে” এবং জি বাংলার “গৌরী এলোতে”।

প্রসঙ্গত তিনি স্টার জলসা “আয় তবে সহচরী” ধারাবাহিকে একটি নেগেটিভ চরিত্রে অভিনয় করছিলেন। যেখানে তিনি সহচরীর ছেলে টিপুর প্রেমিকা সুজাতার চরিত্রে অভিনয় করেছেন। এবং উল্টোদিকে জি বাংলার “গৌরী এলো” ধারাবাহিকে একটি পজিটিভ চরিত্রে দেখা যায় যথা এই ধারাবাহিকের মুখ্য চরিত্র ঈশানের বোন মুক্তা ঘোষালের চরিত্রে।

সম্প্রতি অলিভিয়ার ওপর নেটিজেনরা বেজায় চটেছে। তাদের বক্তব্য অলিভিয়া যে সমস্ত ধারাবাহিকে অভিনয় করে তার মধ্যে যেগুলোর টিআরপি বেশি সে তার সোশ্যাল মিডিয়ার সেইসব ধারাবাহিকগুলির প্রমোট করে। কিন্তু উল্টো দিকে যে ধারাবাহিকগুলি টিআরপি কম সেগুলোর কোনরকম ছবি বা ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেন না।

 

View this post on Instagram

 

A post shared by Olivia Malakar (@oliviamalakar)

প্রসঙ্গত স্টার জলসার “আয় তবে সহচরী” ধারাবাহিকটি কয়েকদিন আগেই শেষ হয়েছে। সেখানে তার একটি গুরুত্বপূর্ণ চরিত্র ছিল। যে চরিত্রে অভিনয়ের জন্য অলিভিয়াকে অনেক দর্শকই চিনতে পেরেছেন। কিন্তু অলিভিয়ার সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের কোনো রকম কোনো ছবি বা ভিডিও নেই। এমনকি এই ধারাবাহিকটি শেষ হয়ে যাওয়ার পরেও তার কোন পোস্ট দেখা যায়নি তার সোশ্যাল মিডিয়া।অন্যদিকে স্টার জলসার আরো একটি ধারাবাহিক যেটি আয় তবে সহচরির সময়েই শুরু হতে চলেছে “হরগৌরী পাইস হোটেল” সেটার সম্প্রচার হওয়ার আগে থেকেই তিনি সোশ্যাল মিডিয়ায় তার ফটো এবং ভিডিও দিচ্ছেন। আর এর আগে যতদিন “গৌরী এলো”তে তিনি ছিলেন ততদিন ওই ধারাবাহিকের নানা ফটো এবং ভিডিও তিনি তার সোশ্যাল মিডিয়ায় দিয়েছিলেন।

olivia
তাই এখন দর্শকদের মত যে তিনি একজন টিআরপি লোভী অভিনেত্রী। তাকে যে ধারাবাহিক যতই গুরুত্বপূর্ণ চরিত্র দিক না কেন ধারাবাহিকের টিআরপি যদি কম থাকে তিনি তার সোশ্যাল মিডিয়ায় সেই ধারাবাহিককে প্রমোট করেন না। উল্টোদিকে টিআরপি বেশি থাকলে তাতে তার গুরুত্বপূর্ণ চরিত্র না হলেও সেই ধারাবাহিকটি প্রমোশন তিনি সোশ্যাল মিডিয়ায় করে থাকেন। দর্শকরা এমনও বলছে যে “হরগৌরী পাইস হোটেলে” নিশ্চয়ই তার ভূমিকা রয়েছে সেই জন্যেই তিনি এই ধারাবাহিকটির ছবি তার সোশ্যাল মিডিয়ায় দিচ্ছে।

Back to top button