Bangla Serial

Hara Gouri Pice Hotel: প্রথম দিনে দুর্ধর্ষ শুরু করলো হরগৌরী পাইস হোটেল, স্বাদে অবশ্য একদম তোমায় আমায় মিলে’র মতো! ‘মাধবীলতা সরিয়ে এইটা দিন’, দাবি জলসা ভক্তদের

এবার মনে হচ্ছে রাত দশটার স্লটে স্টার জলসার ভাগ্য আবার ফিরে যাবে। একটা কথা ঠিক যে সিনেমাটিক দৃশ্য দিয়ে যদি বিচার করা হয় তাহলে স্টার জলসা সবসময় জি বাংলার থেকে এগিয়ে থাকে। সে প্রোমো হোক অথবা ধারাবাহিকের এপিসোড ক্যামেরার কাজ কিন্তু অসাধারণ স্টার জলসার।অন্যদিকে জি বাংলা নজর দেয় ডিটেলিংয়ে।

গতকাল রাত দশটা থেকে আয় তবে সহচরীর জায়গায় শুরু হল হরগৌরী পাইস হোটেল। আর সত্যি বলতে প্রথম দিনেই একদম বাজিমাত করে দিয়েছে এই ধারাবাহিক। হয়তো দেখা যাবে সামনের সপ্তাহে ওপেনিং টিআরপিতেই স্লট পেয়ে গেছে। বালিগঞ্জের ঐশানী আর কালীঘাটের শঙ্করের জীবন কিভাবে মিলেমিশে যাবে সেই নিয়ে গল্প। তোমায় আমায় মিলে’র মতই তাই তোমায় আমায় মিলে পার্ট টু বললেও অসুবিধা কিছু নেই। এমনকি মনে করা হচ্ছে সেটটাও একই।


শুভস্মিতা মুখার্জির প্রথম সিরিয়াল এটি এবং প্রথম দিনেই তিনি খুব ভালো অভিনয় করেছেন সেটা দর্শকরা বলছেন। অন্যদিকে জি বাংলার জগদ্ধাত্রী যতটা বাজে অভিনয় করা যায় ঠিক ততটাই করছেন। সত্যি কথাই অঙ্কিতার চোখে মুখে ডায়লগ ডেলিভারিতে কোন এক্সপ্রেশন নেই। অন্যদিকে প্রোমোতেই ঐশানী সকলের মন জয় করে নিয়েছিল, তারপরে সেদিনের প্রেস কনফারেন্সে তাকে দেখে মুগ্ধ সকলে।


হ্যাঁ গল্পে অবশ্যই কিছু নেগেটিভিটি থাকবে। আগের গল্পে ছিল জাঁদরেল শাশুড়ি তুলিকা বসু আর এখানে বাড়ির বড় বৌদি। তবে সবকিছু মিলে কেমন ভাবে শংকর আর ঐশানী নিজেদের আলাদা জগৎ গড়ে তোলে সেটাই দেখার। দর্শক কী বলেছে সেটা আপনাদের সামনে তুলে ধরছি তাদেরই ভাষায়।


‘মন ফাগুন শেষ হয়ে যাওয়ার পর আর তেমন কিছু দেখতাম না রোজ। কিন্তু আজ হরোগৌরি দেখার পর আর একটা পর্বও মিস করতে চাই না। অসাধারণ ওপেনিং,, নতুন হিসেবে শুভস্মিতা দিদির অভিনয়ও অপূর্ব। পুরো TAM vibes পেলাম, সেটটাও বোধহয় TAM এর


ওপেনিংয়ে যে ধুমতাননানা দেখাতেই হবে এমন কোনো ব্যাপার নয় যেটা হরগৌরি পাইস হোটেল দেখালো
স্নিগ্ধ এপিসোড, অসাধারণ bgm আর title song টিও অসাধারণ । তবে এধরনের গল্প কেমন টিআরপি পাবে জানিনা, কিন্তু এটা যে টিআরপি দিয়ে বিচার করার গল্প নয় সেটা প্রথম দিনেই বুঝে গেছি।(ব্যক্তিগত মতামত)
পার্সোনাল রেটিং 9.5/10′

এরকম রেটিং আরো অনেকে দিয়েছে, সবার কথা লিখতে গেলে অনেক বড় হয়ে যাবে প্রতিবেদনটি।তাই বোঝাই যাচ্ছে এই ধারাবাহিক নিয়ে অনেক বেশি আশা তৈরি হয়েছে দর্শকদের মনে। এবং যিশু সেনগুপ্ত ও নীলাঞ্জনা শর্মা তাদের এই আশা ঠিক পূরণ করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button