Bangla Serial

নিজেদের সিরিয়ালের নায়িকার অস্বাভাবিক মৃত্যু তারপরেও সুরিন্দর ফিল্মস মৃত নায়িকার ছবি দিয়ে প্রোমোট করে যাচ্ছে সিরিয়াল!’আপনারা কি মানুষ?’, ক্ষোভে ফুঁসছে নেট পাড়া

আজ সকাল থেকেই টেলিপাড়া একদম স্তব্ধ কারণ অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী পল্লবী দে’র। সকালবেলায় দুঃসংবাদটা সবাই পান, হাসিখুশি মিষ্টি অভিনেত্রী পল্লবী দে গলায় বিছানার চাদর দিয়ে সুইসাইড করেছেন।যদিও এই বিষয় নিয়ে ধোঁয়াশা তৈরি হয়েছে এবং তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তীকে টানা জেরা করে চলেছে পুলিশ।

পল্লবীকে আমরা অনেক সিরিয়ালে দেখেছি তবে বর্তমানে তিনি কাজ করছিলেন কালার্স বাংলার মন মানেনা সিরিয়ালে।এর আগে রেশমঝাঁপি, কুঞ্জছায়াতে তিনি অভিনয় করেছিলেন তবে তাকে সব থেকে বেশি জনপ্রিয়তা দিয়েছিল আমি সিরাজের বেগম। মিষ্টি হাসি খুশি এই অভিনেত্রীর অকালে চলে যাওয়াটা কেউই মেনে নিতে পারছেন না।

কিন্তু এর মধ্যেই অত্যন্ত নোংরামো করল সুরিন্দর ফিল্মস।শুধুমাত্র টাকার জন্য এই প্রোডাকশন হাউস এতটা নীচে নামতে পারে তা ভাবতে পারছেষ না সাধারণ মানুষ। কালার্স বাংলার মন মানে না প্রযোজনা করে সুরিন্দর।নতুন সিরিয়াল টুম্পা অটোওয়ালী আসার জন্য এই সিরিয়ালের টাইম বদলানো হয়েছে এবং কাল থেকে এই সিরিয়াল দেখানো হবে রাত নটায়।যেখানে সিরিয়ালের নায়িকা আজ সকালে মারা গেছেন সেখানে প্রোডাকশন হাউসের তরফ থেকে একটা সমবেদনা জানিয়ে কোন পোস্ট তো করা হলোই না উপরন্তু নায়িকার ছবি রেখে সিরিয়ালের টাইম বদলানোর প্রমোশন করা হচ্ছে।

এই ঘটনাতে ক্ষোভে ফেটে পড়েছেন নেটিজেনরা। সকলেই সেই পোস্টে তলায় গিয়ে কমেন্ট করে আসছেন যে, ‘আপনারা কি মানুষ? সিরিয়ালের প্রধান নায়িকা আজকে মারা গেছে সকালে আর আপনারা এখনও প্রোমোশন করছেন? কাকে নিয়ে সিরিয়ালটা চালাবেন? বিবেক বলতে কিছু নেই আপনাদের? শুধু টাকাটাই চেনেন?’, এরকম একের পর এক কমেন্টে ভরে যাচ্ছে কমেন্ট বক্স। সত্যিই প্রোডাকশন হাউজের এই কাজ ভীষণ নিন্দনীয়, একবাক্যে স্বীকার করছেন সকলে।

তবে সমালোচিত হচ্ছে স্টার জলসাও। স্টার জলসার কুঞ্জ ছায়া এবং আমি সিরাজের বেগমে অভিনয় করতেন পল্লবী।সেখানে চ্যানেলের তরফ থেকে কোনো রকম পোস্ট আসেইনি উপরন্তু নতুন সিরিয়ালের প্রোমো দেওয়া হলো একটু আগে। অন্তত আজকের দিন তো প্রোমো দেওয়া বন্ধ রাখতে পারতো, বলছেন অনেক নেটিজেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button