মৌমিতা নাকি তৃণা, ‘শ্রাবণ’ চরিত্রে দর্শকের পছন্দের অভিনেত্রী কে? জানাতে ভুলবেন না কিন্তু

স্টার জলসার (Star Jalsha) বেশ জনপ্রিয় একটি ধারাবাহিক হল লাভ বিয়ে আজ কাল (Love Biye Aajkal)। এই ধারাবাহিকটি গত প্রায় ছয় মাস ধরে জলসার পর্দায় চলছে। ধারাবাহিকটি সমাজকে একটি বার্তা পৌঁছনোর জন্য তৈরি করা হয়েছিল। এই ধারাবাহিকের বার্তা ছিল আজকের যুগে দাঁড়িয়ে বাড়ির বউয়ের পাবে গান করাটা কোনও অপরাধ নয়।

এই সামাজিক বার্তা নিয়ে শুরু করা হয়েছিল এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে প্রথমে অভিনয় করেছিলেন মৌমিতা সরকার ও ওম সাহানি। প্রথম তিন মাসেই দর্শকদের মন কেড়েছিল নবাগতা মৌমিতা সরকারের অভিনয়। ধীরে ধীরে শ্রাবণ চরিত্রে দর্শক পছন্দ করতেও শুরু করেছিল তাঁকে।

bangla serial

কিন্তু হঠাৎ-ই মুখ বদল করা হয় শ্রাবণ চরিত্রটির। মৌমিতা সরকারের বদলে শ্রাবণ চরিত্রে অভিনয় করতে আসেন বিখ্যাত অভিনেত্রী তৃণা সাহা। তৃণা হলেন একজন দক্ষ অভিনেত্রী। তাঁর অভিনয় দর্শকদের বরাবরই ভাল লাগে। এর আগেও তৃণা প্রায় তিনটি ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করেছেন।

শোনা যায়, অসুস্থ হয়ে পড়েছিলেন অভিনেত্রী মৌমিতা সরকার। বারংবার সেটে অসুস্থ হয়ে পড়তেন তিনি। ওষুধ ও খাবারও নাকি খেয়ে হত সময় মতো। যা ১৪ ঘণ্টার শ্যুটিংয়ে কোনওভাবেই সম্ভব হয়ে উঠত না। বহুবার নাকি সেটে অজ্ঞানও হয়ে পড়তেন এই অভিনেত্রী। তাই তাঁর সুস্থতার জন্য এই ধারাবাহিক থেকে সরে দাঁড়িয়েছিলেন মৌমিতা।

আরও পড়ুনঃ রূপাকে মারার চেষ্টায় ১০ বছরের জেল হল মিশকার! আনন্দে আত্মহারা অনুরাগের অনুরাগীরা

বর্তমানে এই ধারাবাহিকের দর্শকদের একাংশের কাছে প্রিয় শ্রাবণ ছিলেন তাদের পছন্দের মৌমিতা। আবার অন্য একাংশের কাছে তাদের প্রিয় শ্রাবণ হলেন তৃণা সাহা। অভিনয়ের দিক থেকে হোক কিংবা ভক্ত নির্বিশেষে, নিজেদের পছন্দের ‘শ্রাবণ’ কে? সেটি নিজেরাই বেঁছে নিচ্ছেন দর্শকরা। সোশ্যাল মিডিয়াতে চলছে পোল-ও। হাজার হাজার ভক্তরা ভোটের মাধ্যমে বেঁছে নিচ্ছেন নিজেদের পছন্দের শ্রাবণকে।

Back to top button