Gaatchora Khori Troll: এক বছরের মধ্যেই খড়ি মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, গ্রাজুয়েশন, মাষ্টার্স, বিদেশ থেকে পড়ে বড় ডিগ্রী অর্জন সব করে ফেলল! গল্পে গরু কীভাবে তরতর করে গাছে উঠে গেলো সেটা ‘গাঁটছড়া’ দেখে শিখুক বাকিরা তবেই হবে প্রমোশন! Troll- এর বন্যা

সম্প্রতি স্টার জলসার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘গাঁটছড়া’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেতা গৌরব চ্যাটার্জি এবং অভিনেত্রী সোলাঙ্কি রায়কে। এই ধারাবাহিকে খড়ি ঋদ্ধির জুটিকে দর্শক দারুন পছন্দ করে। তবে বর্তমানে সেই জুটি ভেঙ্গে গেছে এবং খড়ির জায়গায় এসেছে তার মত দেখতে ইশা।

ইশাকে দেখে ঋদ্ধির বারবার মনে হয়েছে এটাই খড়ি কিন্তু ইশা বলছে সে খড়ি নয়। তবে ঋদ্ধি চেষ্টা করে যাচ্ছে যে ইশার পুরনো স্মৃতি ফিরিয়ে তাকে খড়ি প্রমাণ করানোর। এই নিয়েই ধারাবাহিক এখন জমজমাট ভাবে চলছে। কিন্তু এরই মধ্যে ধারাবাহিককে নিয়ে বেজায় চর্চা হচ্ছে সোশ্যাল মিডিয়াতে।

এই চর্চার মধ্যে অনেকে ধারাবাহিকের প্রশংসা করে আবার অনেকে ধারাবাহিককে নিয়ে কটাক্ষ এবং সমালোচনা করে। এর আগেও বহুবার বহু ধারাবাহিককে দেখা গেছে সমালোচনার মুখে পড়তে। এভাবেই আবার একবার ‘গাঁটছড়া’কেও দেখা গেল। এর আগেও দর্শকরা বাংলা ধারাবাহিকে গাঁজাখুরি গল্প দেখানো নিয়ে অভিযোগ তুলেছে। এবার সেই অভিযোগের তীর ‘গাঁটছড়া’র দিকে।

প্রসঙ্গত ‘গাঁটছড়া’ ধারাবাহিকে দেখানো হতো খড়ি পারিবারিক চাপে বা পরিবারের দায়িত্ব নেওয়ার জন্য তার পড়াশোনা শেষ করতে পারেনি। কিন্তু এক বছর পরে যখন খড়ি ইশা রূপে ফিরে এসেছে তখন তাকে দেখানো হচ্ছে অনেক বেশি শিক্ষিত। এমনকি সে বিদেশ থেকে পড়াশোনা করে ইন্টারন্যাশনাল অ্যাওয়ার্ড পেয়েছে আর সেই নিয়েই মজা করছেন নেটিজেনরা।

এ বিষয়ে ট্রোল করে এক নেটিজেন লিখেছে,”গাঁটছড়ার ঈশা(খড়ি) – মাধ্যমিক, উচ্চমাধ্যমিক, গ্রাজুয়েশন, মাষ্টার্স, বিদেশ থেকে লেখাপড়া করে বড় বড় ডিগ্রী অর্জন, ইন্টারনেশনাল এ্যাওয়ার্ড অর্জন সব ১ বছরের ভেতর কিভাবে করলো কারো জানা থাকলে একটু বলবেন। আমিও করবো।”

Back to top button