Bangla Serial

Ekka Dokka: পরকীয়ার জমানায় স্ত্রীর পাশে ছায়ার মতো থাকছে পোখরাজ! “এমন স্বামী যেনো ঘরে ঘরে স্ত্রীর শক্তি হয়ে থাকে”, প্রশংসায় পঞ্চমুখ নেটিজেন

এই মুহূর্তে স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো ‘এক্কাদোক্কা’। যেখানে এখন দেখা যাচ্ছে পোখরাজের সাথে রাধিকার বিয়ে হয়েছে এবং তারপরেই শ্বশুরবাড়িতে রাধিকার ওপর রীতিমতো অত্যাচার করা হচ্ছে। প্রতি পদে পদে তার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে শ্বশুরবাড়ির বেশিরভাগ লোকেরা। এখানে একমাত্র রাধিকার বোন অর্থাৎ বুবলু তাকে সাপোর্ট করছে কিন্তু সেটাও সকলের আড়ালে। কিন্তু আরো একজন রাধিকার পাশে দাঁড়াচ্ছে সকলের সামনে সে হলো পোখরাজ।

এই ধারাবাহিকের যারা নিয়মিত দর্শক তারা প্রত্যেকেই জানেন বৌভাতের রাত্রে রাধিকাকে বাড়ির কাজের মেয়ের শাড়ি পড়ানো হয় এবং উদ্ভট ভাবে সাজানো হয় যা দেখে রীতিমতো রেগে যায় পোখরাজ। পরে নিজে উদ্যোগী হয়ে নতুন শাড়ি কিনে আনে রাধিকার জন্য এবং তাকে নিজে হাতে ফুলের গয়না দিয়ে সাজিয়ে দেয়। এই দৃশ্য রীতিমতো মন ছুয়েছিল প্রত্যেকের।

এবার সম্প্রতি ধারাবাহিকের আরো একটি দৃশ্য প্রশংসা পেল দর্শকদের। যেখানে দেখা যাচ্ছে রাধিকাকে তার বাপের বাড়িতে না যেতে দিয়ে শ্বশুরবাড়িতে নানা রকমের রান্না করানো হচ্ছে। এবং যত রকমের কঠিন রান্না তাকে রাঁধতে দেওয়া হয়েছে এবং তার পাশে কেউ নেই।

এতদিন বুবলু তাকে কিছুটা সাহায্য করলেও সে অনেক আগে বাপের বাড়ি চলে গেছে। তাই এবার যখন সে একা রান্না করতে হিমশিম খাচ্ছে সেই সময় তার স্বামী পোখরাজ তাকে হেল্পিং হ্যান্ড হিসেবে স্ত্রীর প্রত্যেক কাজে সাহায্য করেছে। এই দৃশ্য দেখে নেটিজেনরা পোখরাজ চরিত্রটির ভীষণ প্রশংসা করেছে।

একজন এই নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন,“এক্কা দোক্কা তে প্রায়ই দিনেই এমন কিছু মূহুর্ত থাকে যা মন ছুঁয়ে যায় তবে আজকের এপিসোড নিয়ে যা বলব সব কিছুই কম পড়বে!!

Ekka Dokka - Watch Episode 105 - Radhika Ignores Pokhraj on Disney+ Hotstar
রাধিকা কে সেন বাড়ির লোকজন প্যাচে ফেলার চেষ্টার করার জন্য অনেক কিছু রান্নার পদ রান্না করতে দেয়। কিন্তু পোখরাজ ঠিক সময়ে এসে রাধিকার রান্নাতে তাকে সাহায্য করে এবং দুজনে কাঁধে কাঁধ মিলিয়ে সব রান্না Complete করে।

আর সাথে দুজনের মিষ্টি KITCHEN প্রেম ও দেখতে পেলাম!! পোখরাজ এর মত স্বামী পাশে থাকলে রাধিকা সকল কঠিন পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে পারবে!! এই জন্যই বলা হয় শ্বশুরবাড়ির লোকজন যেমনই হোক না কেন নিজের স্বামী যদি পাশে থাকে তাহলে কোন বাঁধাই বাঁধা নয়!! A VERY GOOD MASSSEGE FOR SOCIETY.
আর পাশে থাকা মানে শুধুই একে অপরকে SUPPORT করা নয়, দুজন দুজনের মনের কথা বুঝতে পারা, একসাথে সকল কাজ সম্পন্ন করা!!
রাধিরাজ এর এই সুন্দর BONDING অটুট থাকুক!!”

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button