ফুলশয্যার রাতে ফুলের সাজে মোহময়ী লাগছে রাধিকাকে! সেইসঙ্গে বিছানায় অনিধিকার একান্ত মুহূর্ত! মুগ্ধ দর্শকরা

বাংলা টেলিভিশনের পর্দায় এই মুহূর্তে দর্শকদের অন্যতম পছন্দের ধারাবাহিক হল এক্কাদোক্কা (Ekka Dokka)। লীনা গঙ্গোপাধ্যায় লেখনীতে এই ধারাবাহিকটি স্টার জলসার অন্যতম জনপ্রিয় ধারাবাহিক। এটি এমন একটি ধারাবাহিক যেখানে একজোড়া নায়ক এবং একজোড়া নায়িকার দেখা মিলছে। এমনকি যিনি এই মুহূর্তে খলনায়িকার চরিত্রে অভিনয় করছেন তিনিও স্টার জলসার পর্দায় একদা নায়িকা চরিত্রে অভিনয় করতেন।

প্রসঙ্গত উল্লেখ্য, এই ধারাবাহিকে রাধিকার বিবাহ পর্ব দেখানো হচ্ছে এই মুহূর্তে। ডক্টর অনির্বাণ গুহর সঙ্গে সম্প্রতি বিয়ে সম্পন্ন হয়েছে রাধিকার। যদিও প্রাথমিক পর্যায়ে বিয়ে ভালোভাবে সম্পন্ন হলেও পরবর্তীতে অবশ্য বিস্তর সমস্যা দেখা দিয়েছিল এই ধারাবাহিকটিতে। পোখরাজকে ভুলে অনির্বাণের সঙ্গে নতুন জীবন শুরুর পথে পা বাড়ালে সেই রাস্তা কন্টক পূর্ণ হয়ে উঠে রাধিকা-অনির্বাণ দুজনের কাছেই।

রাধিকা অনির্বাণের সেই বিয়ের আগেই এই ধারাবাহিকে এন্ট্রি নেয় কমলিনী নামে একটি চরিত্রের। যে অনির্বাণকে মুখে দাদা বললেও তাকে বিয়ের স্বপ্ন দেখে। আর সেই জন্যই সে রাধিকা-অনির্বানের মাঝে বিবাদ ঘটিয়ে অনির্বাণের জীবনে ঢোকার চেষ্টা করে। বিয়েটা নির্বিঘ্নে হয়ে যেতে দিলেও বিয়ের পরেই অনির্বাণের বিরুদ্ধে রাধিকার কান ভাঙাতে শুরু করে কমলিনী।

কমলিনীকে কি উচিত শিক্ষা দিতে পারবে রাধিকা?

কমলিনী অভিযোগ করে বলে অনির্বাণের সন্তানের মা হতে চলেছে সে। আর তার এই অভিযোগে রীতিমতো টালমাটাল হয়ে যায় রাধিকা অনির্বাণের সদ্য শুরু হ‌ওয়া দাম্পত্য জীবন। এমনকী তার কথায় বিশ্বাস করে অনির্বাণকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত পর্যন্ত নিয়ে ফেলেছিল রাধিকা। যদিও পরবর্তীতে তার পরিবারের বোঝানোর ফলে ৩৬০ ডিগ্রী পরিবর্তন হয়ে গেছে সে। ‌ অনির্বাণকে বিশ্বাস করছে সে।

এমনকি পুলিশের সামনে অনির্বাণকে নিজের স্বামী বলে স্বীকার করে নিয়েছে রাধিকা। এবং কমলিনীর কথাকে সে যে আর বিশ্বাস করছে না তা সে কমলিনীকে বেশ ভালোভাবেই বুঝিয়ে দিয়েছে। সে কমলিনি কে বলেছে সে যে অনির্বাণের সন্তানের মা হতে চলেছে তা প্রমাণ করতে। আর রাধিকার মন বদলে বেজায় ফাঁপড়ে পড়েছে ভিলেন কমোলিনী।

তবে সে যাই হোক রাধিকা-অনির্বাণের মিলন হতে দেখে ব্যাপক খুশি তাদের ভক্ত দর্শকরা। আর ফুলশয্যার সাজে রাধিকাকে লাগছিল‌ও কিন্তু বেশ সুন্দর। সম্পূর্ণ ফুলের সাজে সাজলেও ভীষণ সিম্পল রাখা হয়েছিল লুকটা। আর যার ফলে রাধিকাকে আরও মোহময়ী লাগছিল। যদিও ধারাবাহিককে বিবাহের প্রতিটা পর্বেই রাধিকা-অনির্বাণ দুজনের সাজই মনে ধরেছে দর্শকদের। বিশেষ করে রাধিকার সাজ।

Back to top button