Neha Amandeep: অবশেষে খোঁজ মিললো স্ত্রী ধারাবাহিকের জনপ্রিয় নায়িকা নেহা আমনদীপের!দু বছর ধরে তিনি অভিনয় ছেড়ে যা করছিলেন জানলে অবাক হবেন আপনিও, ফিরছেন নতুন সিরিয়ালে, চাপ হবে মিঠাইয়ের

টলিউডের এমন অনেক সময় আসে যেখানে জনপ্রিয় তারকারা হঠাৎ করে উধাও হয়ে যান আবার অনেকে সিরিয়াল থেকে সিনেমা করতে গিয়ে আর ছোট পর্দায় ফিরে আসেন না। তবে অবশ্য কিছুজন আছে যারা সিনেমা থেকে সিরিয়ালে এসেছেন কারণ তারা সিনেমাতে বিশেষ কিছু নাম করতে পারেননি। অনেকে বিভিন্ন কারণে সরে যান, সেরকমই একজন জনপ্রিয় অভিনেত্রী ছিলেন নেহা আমনদীপ।

 

View this post on Instagram

 

A post shared by Amandeep Sonkar (@nehaamandeep)

বাস্তবে অবাঙালি কিন্তু বাংলা ধারাবাহিকে ফাটিয়ে অভিনয় করছিলেন। সান বাংলার কনে বউ ধারাবাহিকে তিনি ছিলেন কিন্তু নাম তিনি করেছিলেন জি বাংলা স্ত্রী ধারাবাহিক থেকে। সেই ধারাবাহিকে নিখিলের বিপরীতে অভিনয় করেছিলেন নেহা এবং নাম ছিল নিরুপমা। দেখতে অসম্ভব সুন্দরী সেই সঙ্গে অভিনয়টাও ভালো তাই লোকের চোখে পড়তে দেরি হয়নি। কিন্তু দু’বছর আগে করোনার সময় থেকেই হঠাৎ উধাও হয়ে গেলেন নেহা। সেই সংক্রান্ত প্রতিবেদনও আমরা কিছুদিন আগে লিখেছি।

Stree | Bangla Serial | Episode - 284 | Abhijit Bhattachary, Neha Amandeep | Best scene | Zee Bangla - YouTube
আর এবার প্রায় দু’বছর পর তার পাওয়া গেল খোঁজ। একটি বেসরকারি বিনোদন সংবাদ মাধ্যমের সাক্ষাৎকারে ধরা দিলেন নেহা। দেখতে একই রকম আছেন শুধু মনে হয় ওজনটা একটু বেড়েছে। কী করছিলেন এতদিন ধরে? প্রশ্নের উত্তরে নেহা যেটা বললেন সেটা শুনে যেমন আপনি অবাক হবেন আর এটাও ভাববেন যে নেহা কিন্তু ভীষণ দূরদর্শী একটি মেয়ে।

করোনার কিছুদিন আগে থেকেই তিনি কাজ বন্ধ রেখেছিলেন এবং তারপরেই চলে আসে কোভিডে লকডাউন।তার তখন মনে হয় যে তার ক্যারিয়ার অর্থাৎ সিরিয়ালের তো একটা নির্দিষ্ট সময় আছে। যখন অভিনয় জীবন শেষ হয়ে যাবে তখন ভবিষ্যৎ তিনি কীভাবে চালাবেন? সেই জন্যই তিনি অভিনয় ছাড়াও ব্যবসার দিকে মনোনিবেশ করেন। এতদিন তিনি সেই কাজেই ব্যস্ত ছিলেন।

কিন্তু নিজের পছন্দের অভিনয় ছেড়ে এরকম চলে যাওয়া যেখানে তিনি একটি ভালো চরিত্রে অভিনয় করছিলেন এবং অন্যান্য ধারাবাহিকে লিড চরিত্রের জন্য ডাকও পাচ্ছিলেন। তার কি মন খারাপ হয়নি? উত্তরে নেহা জানান যে তিনি ডিপ্রেশনে চলে গেছিলেন। তিনি গত দু’বছর instagram এ কোন পোস্ট করেননি। অন্য কারোর জন্য নিজেকে বদলে ফেলেছিলেন। অন্য কারোটা বলতে তিনি কাকে বুঝিয়েছেন সেটা জানা যায়নি তবে যে কষ্টকর সময় থেকে তিনি বেরিয়ে এসেছেন সেটা সম্পূর্ণ কৃতিত্ব মা দুর্গার। নিজের মুখে স্বীকার করলেন নেহা।

May be an image of 1 person
একটা মজার ঘটনা শেয়ার করেছেন নেহা। তিনি প্রথম যেদিন স্ত্রী ধারাবাহিকের সেটে গিয়েছিলেন সেদিন তিনি খুব ভয় পেয়েছিলেন। তিনি বাংলা একদম পড়তে পারতেন না আর প্রথমেই পেয়েছিলেন একপাতা বাংলা ডায়লগ। ধারাবাহিকের কস্টিউম ডিজাইনের অ্যাসিস্ট্যান্ট ডিরেক্টর পিয়ালী তাকে ডায়লগ বলে দিত আর সেটাকে ইংলিশে লিখতো। পরে অবশ্য নেহা ভালোই বাংলায় সড়গড় হয়ে যায়। এখন তিনি ব্যবসা করছেন ঠিকই কিন্তু ছোট পর্দায় ফেরার তার ইচ্ছা রয়েছে। তাই নেহা ছোট পর্দায় ফিরলে বর্তমানে প্রতিষ্ঠিত অনেক নায়িকারই কিন্তু বেশ চাপ হবে।

Back to top button