Bangla Serial

বিবাহিত নায়ককে ছিনিয়ে নিতে নায়কের ভাই বা দাদাকে বিয়ে করে নিচ্ছে খলনায়িকা! এ কেমন গল্প চলছে বাংলা সিরিয়ালে?

বাংলা বিনোদনপ্রেমী মানুষের কাছে বাংলা সিরিয়ালের মূল্যই একদম আলাদা। সেই গুরুত্ব বুঝে সিরিয়াল নির্মাতারা একের পর এক নতুন বাংলা সিরিয়াল নিয়ে আসছেন বাংলা চ্যানেলগুলিতে। তবে বেশিরভাগ বাংলা সিরিয়ালের গল্পগুলোই হয় সংসারিক কুটকাচালিকে নিয়ে।

এই নিয়ে মুখ খুলেছেন সোশ্যাল মিডিয়ার একাধিক দর্শকরা। দাবি করছে একাধিক বাংলা সিরিয়ালের খলনায়িকাকে নিয়ে বিশেষ গুরুত্ব দেওয়া হচ্ছে। খলনায়িকা নায়ককে নিজের কাছে পাওয়ার জন্য তার ভাইকে বিয়ে করে শ্বশুরবাড়িতে ঢুকছে। এমন বার্তা সমাজের পক্ষে অবক্ষয়মূলক বলে দাবি তাদের।

তাই এবার এই গোটা বিষয়টি নিয়ে মুখ খুললেন উমা এবং অনুরাগের ছোঁয়া ধারাবাহিকে নির্মাতারা। আসলে যে বিষয় নিয়ে অভিযোগ করা হয়েছে সে বিষয়েই দেখানো হচ্ছে এই ধারাবাহিক দুটিতে। ধারাবাহিকে নির্মাতারা জানিয়েছেন ভালো-মন্দের মিশেল এবং বাস্তবতাকে সিরিয়ালের মাধ্যমে তুলে ধরা হচ্ছে। পাশাপাশি অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের ক্রিয়েটিভ ডিরেক্টর অদিতি রায় জানান ভালো এবং খারাপ যুদ্ধের মধ্য দিয়ে উঠে কীভাবে জয়লাভ করা যায় তা দেখানোর জন্য এমন গল্প দেখানো হয়েছে।

পাশাপাশি দাবি গল্পের মধ্যে চূড়ান্ত বাস্তবতা রয়েছে আজকের ঘটনা। কিন্তু এত নেগেটিভিটি দেখতে আগ্রহী নয় দর্শক। তাই তারা বিরূপ প্রতিক্রিয়া দিচ্ছে এর প্রতি। দেখার বিষয় সিরিয়ালপ্রেমীদের দাবি মেনে মূল গল্প পাল্টানো হয় কিনা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published.

Back to top button