টান টান উত্তেজনা থাকবে আগামী পর্বে, পর্ণাকে নিয়ে ঘরবন্দী হবে সৃজন, তারপর?

জি বাংলার (Zee Bangla,) ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu) ধারাবাহিকের আগামী পর্ব আগেই ফাঁস। সৃজনের থেকে ডিভোর্স পাওয়ার পর ফের বিয়ের পিঁড়িতে বসতে চলেছে পর্ণা! বদলা নাকি অন্য কারণ? ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের হঠাৎ মোড় বদল দেখে তাজ্জব হল দর্শককূল। কী হতে চলেছে পরবর্তী পর্বে? থাকলো তারই তথ্য।

সম্প্রচারিত হওয়ার আগেই ফাঁস হয়ে গেল ‘নিম ফুলের মধু’ সিরিয়ালের পর্ব। সেই পর্বে দর্শকদের জন্য রইলো বিরাট চমক। কিছুদিন আগেই দেখা গিয়েছে ডিভোর্স হয়েছে পর্ণা ও সৃজনের। যা এক ঝটকায় বাড়িয়েছিল সিরিয়ালের টিআরপি।

তবে এরপরই হাজির হয় দ্বিতীয় ঝটকা। পরের এপিসোডে দেখা যায়, পর্ণাকে ডিভোর্স দিয়েছে সৃজন। তবে পর্ণার কথায়, সৃজন নিজে থেকে নয় বরং সৃজনের সই জাল করে ষড়যন্ত্র করে ডিভোর্স পেপারে তাঁর সাইন বসানো হয়েছে। গোটা ঘটনা টিতে ঈশা, পর্ণার শাশুড়ি জড়িত আছে বলে জানা যায়।

পর্ণার সঙ্গে আলাদা ভাবে কথা বলার জন্য সৃজন পর্ণাকে একটি ঘরে নিয়ে আসে। পর্ণা বলে, আপনি আমাকে এখানে নিয়ে এসেছেন কেন? আপনিই তো আমাকে ডিভোর্স দিয়েছেন। সৃজন পর্ণাকে বলে তুমি বুঝতে পারছো না আমাকে ডিভোর্স দিতে বাধ্য করা হয়েছে? পর্ণা অবাক হয়ে জিজ্ঞেস করে, কেন কি এমন কারণে তুমি বাধ্য হলে? মনে মনে সৃজন ভাবে আমি চাইলেও তোমায় সত্যিটা বলতে পারবো না পর্ণা। কি করেই বা বলবো?

আরও পড়ুনঃ নায়িকা বদল! ‘কথা’ নায়িকাকে রিপ্লেস করলে জনপ্রিয় টলিউড নায়িকা

টিআরপি চড়াতে গল্পে এক্সট্রা ট্যুইস্ট এনেছে জি বাংলা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকও পড়ছে এর মধ্যেই। আর নতুন ট্যুইস্টে সাড়া পড়েছে দর্শক মহলে। এদিকে ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প এখন কোন পথে গড়ায়, তার উত্তর পেতে চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়।

Back to top button