Mithai Ending: নিম ফুলের মধু এসে মিঠাইকে করে দিল তেঁতো, সময় পরিবর্তন হচ্ছে মিঠাই রানীর! খবর পেয়ে হাহাকার সোশ্যাল মিডিয়ায়

যখন কেউ নতুন আসে তখন পুরনো কে জায়গা ছেড়ে দিতে হয় এ কথা তো আমরা সকলেই জানি। কিন্তু যখন একটা নির্দিষ্ট সময় একটা ধারাবাহিক দেখে আমরা অভ্যস্ত তখন মনে হয় যেন এই সময়টা এই ধারাবাহিকের নিজস্ব। কিন্তু জগতে কোন কিছুই স্থায়ী নয়। যেটা শুরু রয়েছে সেটা শেষও একদিন হয় সেটা মানুষের জীবন হোক অথবা বিনোদন জগতের ধারাবাহিক। নিজের প্রিয় সিরিয়াল শেষ হয়ে যাক এটা কেউ চায় না কিন্তু একটা সিরিয়াল শেষ না হলে আরেকটা সিরিয়াল আসবে কী করে?

তবে এবার মিঠাই অনুরাগীদের জন্য রয়েছে একটি খারাপ খবর। বিশ্বস্ত সূত্র থেকে এবং একটি ইউটিউব চ্যানেল থেকে জানা যাচ্ছে মিঠাইয়ের সবাই পরিবর্তন হবে। পিলু শেষ হবে এবং ১৪ ই নভেম্বর সন্ধ্যা ৬ঃ০০ টা থেকে দেখা যাবে মিঠাই। এই খবরটা বোমার মত সকালবেলা আছড়ে পড়েছে এবং মিঠাই ভক্তদের হাহাকার সোশ্যাল মিডিয়ায় ভেসে বেড়াচ্ছে।

Watch Mithai Latest Episodes Online Exclusively on ZEE5

অনেকেই বিশ্বাস করছেন না এবং বলছেন একটি মিথ্যা খবর। কিন্তু এই সম্ভাবনাকে একেবারে উড়িয়ে দিচ্ছেন না অন্য আরেক দল। এই খবরের ১০০ শতাংশ সত্যতা এখনো নিশ্চিত করা যায়নি কারণ কলাকুশলীরাও মুখে কুলুপ এঁটেছেন। উদয় প্রতাপ সিং নিম ফুলের মধুতে আছেন যদিও তাকে যদি জিজ্ঞাসা করা হয় উত্তর আসবে যে তিনি কিছুই জানেন না।এই সম্ভাবনাটা আগেই শোনা গেছিল যে মিঠাই ধারাবাহিকের অধিকাংশ চরিত্র চলে আসবে নিম ফুলের মধুতে এবং মিঠাই শেষ হয়ে যাবে।

Mithai 12 January 2022 full episode ||মিঠাই ১২ জানুয়ারি ফুল এপিসোড আজকের পর্ব

তবে এখন শোনা যাচ্ছে, মিঠাইয়ের সময় পরিবর্তন হচ্ছে। তবুও সময় পরিবর্তন মানে সেটা শেষের ইঙ্গিত কারণ এর আগেও একই জিনিস দেখা গেছে জি বাংলায়। কৃষ্ণকলি এবং করুনাময়ী রানী রাসমনির সাথেও তাইই হয়েছিল। আর এবার মিঠাইয়ের সঙ্গেও একই জিনিস হতে চলেছে বলে আশঙ্কা ভক্তদের তবুও প্রায় দু বছর রাত ৮ টায় রাজত্ব করে গেল মিঠাই এটাই তার সাফল্য এবং এই ধারাবাহিক এত কিছু দিয়ে গেছে দর্শকদের সেটা চির অমর হয়ে থাকবে।

Back to top button