ইচ্ছে পুতুলে হ‌ইচ‌ই! রিসেপশন পার্টিতে মেঘকে অপদস্থ করার ময়ূরীর চাল বানচাল করল নীল! ছদ্মবেশে রূপ আসল গাঙ্গুলি বাড়িতে!

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকে চলছে শুভবিবাহ পর্ব। ঠাম্মির পরিকল্পনায় মেঘ এবং নীলকে না জানিয়েই তাদের বিয়ে দিল ঠাম্মি। ওদিকে বাড়িতে ফিরে এসেছে ময়ূরী এবং রূপ। মেঘে এবং নীল যাতে খুশি না থাকতে পারে তার সবরকমের পরিকল্পনা করছে তারা। ময়ূরী পাত্র কে জানার নানা চেষ্টা করে অনেক। রূপের সাহায্যে পাত্র নীল কিনা তা জানার জন্য নানান পরিকল্পনা করে তারা।

দেরি হচ্ছে বলে ছেলের বাড়িতে ফোন করার অছিলায় তো কখনও মায়ের মুখ থেকে নানাভাবে কথা বার করার চেষ্টা করে সে। কিন্তু কাজে আসেনি কিছুই। ওদিকে রূপও নানা প্রচেষ্টা করে যাচ্ছে গিনিকে শায়েস্তা করার। গিনি জিষ্ণুকে বিয়ে করছে এই কথাটা শোনা মাত্রই রেগে যায় রূপ। সিদ্ধান্ত নয় গিনি এবং মেঘ কাউকেই শান্তিতে বাঁচতে দেবে না সে। বিয়ের দিন সব নীলের প্ল্যান ভেবে মেঘ তাকে খারাপ বুঝলেও পরে তাদের ভুল বোঝাবুঝি ঠিক হয়ে যায়।

কিন্তু নীলকে মেঘের সঙ্গে দেখে তেলেবেগুনে জ্বলে ওঠে ময়ূরী। বিয়েতে তার পরিকল্পনা সফল না হলে সে রিসেপশন পার্টিতে মেঘকে অপদস্থ করার পরিকল্পনা করে। সকলেই যখন আনন্দে মেতে আছে, সেইসময় মেঘকে পায়ে হোঁচট খাইয়ে ফেলে দেওয়ার চেষ্টা করে ময়ূরী। কিন্তু তার এই পরিকল্পনা সফল হওয়ার আগেই মেঘকে ধরে নেয় নীল এবং তাকে পরে যাওয়ার হাত থেকে বাঁচায়। নীল বুঝতে পারে এটা ময়ূরীরই কান্ড।

সে ময়ূরীর দিকে রেগে তাকায় তখন গিনিও বলে যে আমরা কেউ পড়লাম না তাহলে মেঘ কিভাবে হটাৎ হোঁচট খেলও ময়ূরী তুমি কিছু জানো। তখন ময়ূরী সকলের সামনে ভালো মানুষীর নাটক করে এবং বলে সে কিছু জানে না, সে জানত এখানে কিছু হলে তারই দোষ হবে তাই সে আসতে চায়নি। নীল তখন বলে একবার যখন আমি মেঘের হাত ধরেছিল আর ছাড়বো না। মেঘকে আমি সবসময় বাঁচাবো। সেই সব রূপ ছদ্মবেশে দেখে নেয় আর ভাবে ময়ূরী কত বোকা। তখন মেঘ আর নীলকে নাচ করতে বললে নীল বলে তারা নয়, গিনি আর জিষ্ণু নাচ করবে সে শুনে গিনি মা বলে এইবার তিনি গিনির বিয়ে দিয়ে দেবেন জিষ্ণুর সঙ্গে।

সেই কথা শুনে রূপ বলে সেটা কিছুতেই হবে না সে গিনি আর মেঘকে ভালো থাকতে দেবে না। তার সমস্ত অপমানের বদলা সে নেবে। তাহলে কি মনে হয় আপনাদের রূপ কি আবার ত্রাস হয়ে আসবে মেঘ এবং গিনির জীবনে?

Back to top button