ইচ্ছে পুতুলে তুলকালাম করা পর্ব! ময়ূরীর গুলি থেকে মেঘকে বাঁচাতে গিয়ে মৃত্যু মুখে নীল

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) ভ্যালেন্টাইন্স সপ্তাহে চলছে টানটান উত্তেজনা। বিয়ে চলছে নীল এবং মেঘের অথচ সেই বিষয়ে কিছুই জানেনা মেঘ আর নীল। ঠাম্মির পরিকল্পনায় তাদের বিয়ে দেওয়ার এই অভিনব পদ্ধতি বার করেছে ২ পরিবার। সেই বিয়ে নিয়ে হতাশ দুজনেই। কেউই থাকতে পারবে না একে অপরকে ছাড়া। কিন্তু তবুও একে অপরের কাছে যেতে বাঁধ সাধছে তাদের অতীত।

তবে সেই বিষয়টা জেনে খুশি দুই পরিবারই। কিন্তু তাদের জীবনেই একমাত্র বাধা ময়ূরী। আসার পর থেকেই সে জানান চেষ্টা করছে কার সঙ্গে বিয়ে হচ্ছে মেঘের। কিন্তু পরিবারের কারুর থেকে পায়নি কোনও উত্তর। হলুদ কোটার দিনও চাল করে ছেলের বাড়ির নম্বর জানতে চায় ময়ূরী কিন্তু ব্যর্থ হয়। তবে গিনি আর জিষ্ণুকে দেখে সন্দেহ হয় তার। সে রূপকে ফোন করে তার থেকে একটি বন্দুক অনিয়ে নেয়।

বিয়ের দিন বিয়ের লজে মেয়ের বাড়ির লোক চলে আসে আগে কিন্তু ছেলের বাড়ির লোকের আসতে দেরি হয়। তারপর সেখানে নীলকে দেখে অত্যন্ত দুঃখ পায় ময়ূরী। অবশেষে মেঘ নীলকে পেয়ে গেল এই ভেবে হিংসা করতে থাকে সে মেঘকে। তারপর তার পিস্তলটা বের করে মেঘের দিকে তাক করে সে। কিন্তু তাকে বন্দুক হাতে দেখা নেয় নীল। নীল থামাতে যাবে তখনই গুলি চালিয়ে দেয় ময়ূরী।

মেঘকে ধাক্কা মেরে সরিয়ে দেয় নীল। ফলে গুলি লাগে তার বুকে। সবাই সেটা দেখে অবাক হয়ে যায়। পুলিশও চলে আসে সেই মুহূর্তে আর ময়ূরীকে গ্রেফতার করে নিয়ে যায়। ওদিকে নীলকে জড়িয়ে ধরে বসে থাকে মেঘ। নীলের রক্তাক্ত দেহকে যেন আকড়ে ধরে রাখতে চায় সে।হাসপাতালে নিয়ে যাওয়ার পর গিনি, জিষ্ণু সকলেই চেষ্টা করে মেঘকে কথা বলানোর কিন্তু পাথরের মূর্তির মতো বসে থাকে মেঘ। তবে কি এইভাবেই শেষ হয়ে যাবে মেঘ আর নীলের ভালোবাসার গল্প? কি আছে মেঘের কপালে?

Back to top button