Neel Trina: স্বামী-স্ত্রীর দুটি সিরিয়ালই ফ্লপ! এবার এলো সুখবর! একসঙ্গে ধরা দিতে চলেছেন নীল-তৃণা

এই মুহূর্তে টলি পাড়ায় জনপ্রিয় দম্পতি জুটি বললে আপনার কার কথা সবার আগে মাথায় আসে? অবশ্যই অভিনেতা-অভিনেত্রী জুটি হলেন নীল ভট্টাচার্য(Neel Bhattacharya) ও তৃণা সাহার(Trina Saha) কথাই আপনি বলবেন। দীর্ঘ প্রেমজীবন শেষে দু’বছর আগে বিবাহিত জীবন শুরু করেছেন তাঁরা। তাঁদের প্রেম পরিণতি পেয়েছে দাম্পত্য জীবনে। ভাঙনের গুঞ্জন শোনা গেলেও বেশ সুখী তাঁদের দাম্পত্য জীবন।

জানা যায়, ছোটবেলা থেকেই বন্ধু ছিলেন তাঁরা৷ সেখান থেকে হয়ে ওঠেন প্রিয় বন্ধু৷ তারপর আসে প্রেম৷ সেই প্রেমেও কিছু সমস্যাও আসে৷ দীর্ঘ সময়ের সম্পর্কের পর, তাঁদের প্রেম পরিণতি পেয়েছে দাম্পত্যে। ছোটবেলা থেকেই বন্ধু ছিলেন তাঁরা৷ সেখান থেকে প্রিয় বন্ধু৷ তারপর প্রেম৷ যদিও সেই প্রেমে একটা সময় কিছু সমস্যাও আসে৷ তবে অবশেষে চার হাত এক হয়৷ দু’জনেই বর্তমানে নিজেদের ধারাবাহিকের শ্যুটিং নিয়ে বড়ই ব্যস্ত।

একজন অভিনয় করছেন ‘বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে অন্যজন ‘বালিঝড়’ ধারাবাহিকে। তবে দুজনেরই ধারাবাহিক খুব একটা ভালভাবে চলছে এটা বলা যাচ্ছেনা। নীলের ‘কৃষ্ণকলি’ ও তৃণার ‘খড়কুটো’ দারুণ সাফল্য পাওয়ার পর সেই জুটিকেই আবার ফিরিয়ে নিয়ে আসা হয়। কিন্তু সেই ক্রেজ ফেরেনি। শোনা যাচ্ছে, মাত্র ২ মাসেই বন্ধের মুখে ধারাবাহিক ‘বালিঝড়।’

শোনা যাচ্ছে, এবার জুটিতে ফিরতে চলেছেন নীল-তৃণা। আসলে দর্শকদের ইচ্ছা রিয়েল লাইফের এই জুটি যেন এবার ফেরেন রিল লাইফে। তাঁদের ইচ্ছে কোন‌ও ব্লকবাস্টার ধারাবাহিকের রিমেকে যেন ফেরানো হয় নীল-তৃণাকে।

actor

উল্লেখ্য, এই দুই অভিনেতা-অভিনেত্রী’র ভক্তসংখ্যা অসংখ্য। দুজনেই সোশ্যাল মিডিয়াতেও অত্যন্ত অ্যাক্টিভ।‌‌ তাঁদের একসঙ্গে পর্দায় দেখার আবদার বহুদিন ধরেই করে আসছেন তাঁদের অনুরাগীরা। আর এবার দেখার তাঁদের সেই ইচ্ছা পূরণ হয় কিনা। উল্লেখ্য এর আগে তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন একটি মিউজিক ভিডিওতে।

Back to top button