Trina-Neel: নীলের উপার্জন করা টাকা সব ধ্বংস করেন বউ তৃণা! রেগেমেগে অভিনেতা নিজেই আনলেন প্রকাশ্যে! এটাই কি সংসার ভাঙার কারণ?

বাংলা টেলিভিশনের দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী একজন হলেন নীল ভট্টাচার্য এবং অন্যজন হলেন তৃণা সাহা। তবে তৃনাকে এখন টেলিভিশনের পাশাপাশি ওয়েব সিরিজেও কাজ করতে দেখা যাচ্ছে। এই দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রী টিভির পর্দায় একসঙ্গে কখনো জুটি না বাধলেও তাদের ব্যক্তিগত জুটি খুবই পছন্দের দর্শকদের কাছে। বাস্তব জীবনে এই জুটিকে একবার টেলিভিশনের পর্দায় দেখতে চান দর্শকরা।

দুজনই সোশ্যাল মিডিয়াতে খুবই সক্রিয় একে অপরের সঙ্গে ছবি থেকে শুরু করে রিল ভিডিও সবকিছুই শেয়ার করে থাকেন তাদের ভক্তদের সঙ্গে। আর সেখানে তাদের ভক্তরা তাদের সুন্দর সুন্দর কমেন্ট করে ভরিয়ে দেন। এই জুটি যে দর্শকদের কতটা প্রিয় তা আর বলে বোঝাতে হবে না কাউকে তা সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়।

সম্প্রতি তারা দুজনেই তাদের কর্মজীবন নিয়ে ভীষণ ব্যস্ত প্রসঙ্গত এই মুহূর্তে নীলকে দেখা যাচ্ছে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘বাংলা মিডিয়ামে’ তিয়াসা লেপচার বিপরীতে অভিনয় করতে। কয়েক মাসের মধ্যেই টিআরপি তালিকাতেও বেশ ভালো জনপ্রিয়তা পেয়ে গেছে এই ধারাবাহিক। এই জুটি দর্শকদের কাছে নতুন নয়, এর আগে জি বাংলার ‘কৃষ্ণকলি’তে এই অভিনেতা-অভিনেত্রীর জুটিকে অনেক জনপ্রিয়তা দিয়েছে দর্শক।

এবং উল্টো দিকের তৃণার অভিনীত ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে কিছুদিন আগেই যার নাম ‘গভীর জলের মাছ’। এছাড়া খুব শীঘ্রই আসতে চলেছে তৃণার একটি নতুন ধারাবাহিক যার নাম ‘বালিঝড়’ সেখানে তৃণার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা ইন্দ্রাশীষ রায় এবং কৌশিক রায়কে। লীনা গাঙ্গুলির লেখা এই ধারাবাহিক আসবার আগেই দর্শকমহলে বেশ হইচই ফেলে দিয়েছে।

Bengali television

কিন্তু সম্প্রতি অভিনেতা অভিনেত্রী তাদের দুজনের একসাথে একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়াতে। যেখানে দেখতে পাওয়া যাচ্ছে তৃণা নীলের উপার্জন করা সব টাকার উড়িয়ে দিচ্ছে। আর সেটা আবার তারা নিজেদের টি-শার্টে লিখে রেখেছেন। কি কথাটা শুনে অবাক হলেন তো! আসলে তারা দুজনে কাপল সেটের দুটো টি শার্ট পড়েছেন যাতে তৃণা যেটি পড়ে রয়েছে তাতে লেখা রয়েছে ‘মানি স্পেন্ডার’ এবং নীল যেটি পড়ে রয়েছে তাতে লেখা রয়েছে ‘মানি মেকার’।

Back to top button