সন্ধ্যার সঙ্গে ফু’লশ’য্যা করে শেষে নিজের নকল প্রেমিকা নয়নতারাকেই বিয়ে করল আকাশ! শাঁখা-সিঁদুর পরে গোপন ছবি ফাঁস

স্টার জলসার ‘সন্ধ্যাতারা’ (Sandhyatara) ধারাবাহিকে বিরাট বদল। রদ বদল কড়া হলে সন্ধ্যা ও নীলের সম্পর্কের। টিআরপি (TRP) টানতে ধারাবাহিকের গল্পে এই বিরাট বদল। সম্প্রতি প্রকাশিত ধারাবাহিকের প্রোমো দেখেই শুরু দর্শকদের উন্মাদনা। কাছাকাছি আসছে নীল ও সন্ধ্যা। সব জানার পর, কোন দিকে মোড় নেবে দুই বোনের সম্পর্ক?

দুই বোনের গল্প নিয়েই ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। সন্ধ্যা ও তারা দুই বোন। একে অপরকে খুব ভালবাসে দুজন। প্রেম বা প্রাণ, বোনের জন্য সব ত্যাগ করতে পারে তাঁরা। ইতিপূর্বে আমরা দেখেছি, বোন তারা যাকে ভালোবাসত, সেই আকাশনীলের সম্বন্ধ হয় দিদি সন্ধ্যার সঙ্গে। কিন্তু বোনের মনের খবর না জানায়, এক দেখায় আকাশনীলের প্রেমে পরে যায় সন্ধ্যা।
দিদির জন্য নিজের ভালবাসা ত্যাগ করতে পিছপা হয়নি তারাও। আকাশনীলের সঙ্গে সম্পর্ক ভেঙে দেয় সে। কিন্তু আকাশনীলকে সম্পর্ক ভাঙার কারণ জানায় না তারা। ঘটনাক্রমে, সবটা পরিষ্কার হয় আকাশনীলের কাছে। তাই সন্ধ্যাকে দূরে সরাতে এবং তারাকে উচিত শিক্ষা দিতে বাড়িতে নিয়ে আসে নয়নতারাকে। তবে এবার স্টুডিও পাড়ায় গুঞ্জন, নয়ন তারারা সঙ্গেই নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন ধারাবাহিকের নায়ক।

নয়নতারা ওরফে অভিনেত্রী শিঞ্জিনী চক্রবর্তীর সাম্প্রতিক পোস্ট ঠিক তেমনটাই ইঙ্গিত দিয়েছে। পোস্টে দেখা যাচ্ছে, গা ভর্তি গয়নায় সেজে উঠছেন অভিনেত্রী। ঠিক যেন সাজ হলেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। কিন্তু পাত্র কে?

নেটিজেন অনেকেই বলছেন পাত্র ‘সন্ধ্যাতারা’ ধারাবাহিকে নায়িকা সহ অভিনেতা বা পর্দার আকাশনীল। আসলে, সবটাই রটনা। একটি নামী সোনার দোকানের জন্য ফটোশুট করছিলেন তিনি। সেই ভিডিওই তিনি পোস্ট করেছেন নিজের সমাজমাধ্যমে। আর পোস্ট ভাইরাল হতেই রটনা, তবে কি এই বছর নিয়ে মরশুমে বিয়েটা সেরে ফেলছেন অভিনেত্রী? নাকি ধারাবাহিকের শেষমেষ আকাশনীলের সঙ্গে চার হাত এক হবে নয়নতারার।

বর্তমানে স্টার জলসার পর্দায় চলা একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সন্ধ্যাতারা’। সাপ্তাহিক টিআরপি দৌড়ে অন্যান্য ধারাবাহিকের সঙ্গে রীতিমতো পাল্লা দিচ্ছে এই ধারাবাহিক। দুই বোনের গল্প নিয়ে শুরু হওয়া এই সিরিয়াল অল্পদিনেই মন জয় করেছে দর্শক দের।

Back to top button