জনসমক্ষে বাবার বয়সী লোকের গালে সপাটে চড়! সোশ্যাল মিডিয়ায় ভিডিও ভাইরাল হতেই আক্রোশের মুখে স্মার্ট-কিউট নন্দিনী দিদি

আজকাল মানুষ থেকে শুরু করে ঘটনা চোখের নিমেষে ভাইরাল হয়ে যায় সবকিছু। একটু আলাদা কিছু ঘটলেই তা ভাইরাল কন্টেন্ট হয়ে যায়। আর তারপর তাকে আরও ভাইরাল করতে আদা জল খেয়ে লেগে পড়েন একশ্রেণীর ইউটিউবার ও ফুড ব্লগাররা।

বর্তমানে এই ইউটিউবার ও ফুড ব্লগারদের দৌড়াত্ম্যে নাজেহাল সোশ্যাল মিডিয়ায় বসবাস করা বাসিন্দারা। নিত্যদিন‌ই কোন‌ও একটি মানুষকে ধরেন তাঁরা। আর তারপর ছিনে জোঁকের মতো তার পিছনে পড়ে যান। আর সেইরকমই ইউটিউবারদের সৌজন্যে খ্যাতি পাওয়া একজন হলেন স্মার্ট-কিউট নন্দিনী দিদি। রানু মন্ডল, কাঁচা বাদাম কাকুর পর তিনিই হলেন বাংলার ভাইরাল সেলিব্রেটি।

নন্দিনী দিদির আসল নাম মমতা গাঙ্গুলী। আর এই মমতাময়ী মেয়েই এবার রণচন্ডী মূর্তি ধারণ করলেন। ডালহৌসি ৩নং কয়লাঘাটের রাস্তার ফুটপাতে মা-বাবার সঙ্গে ভাতের হোটেল চালান তিনি। লকডাউন পরবর্তী বাবার এই ব্যবসায় যোগদান করেছেন তিনি। যথারীতি জিন্স, টপ পড়া শিক্ষিত একটি মেয়ে ভাত বিক্রি করছে তা কিছুটা অন্যরকম ঠেকে ছিল একজন ইউটিউবারের। আর ব্যাস তিনি দায়িত্ব নিয়ে ভাইরাল করলেন নন্দিনীকে।

আর খ্যাতির সঙ্গে সঙ্গে বিড়ম্বনা যে আসবেই তা বলা বাহুল্য। বিগত দু’বছর যাবত ফুটপাতের দোকান চালালেও ইউটিউবার-ফুডব্লগারদের সৌজন্যে এখন তাঁকে বাংলার সবাই চেনে। যদিও অনেকেই তার তাঁর অ্যাটিটিউড ওয়ালা কথাবার্তা, এবং ডোন্ট কেয়ার হাবভাবকে সমালোচনা করেছেন।

যদিও সম্প্রতি এক বয়স্ক ব্যক্তির কাছে প্রকাশ্যেই হেনস্থা হতে হয়েছে নন্দিনী দিকে। ওই বয়স্ক ব্যক্তি অশ্লীলভাবে গায়ে হাত দিয়েছে বলে অভিযোগ নন্দিনী দির।চোখের জলে ভেসে তিনি বলেছেন বিগত দুবছর ধরে এই রকম ঘটনা ঘটে চলেছে তাঁর সঙ্গে। তিনি ফুটপাতে দাঁড়িয়ে কাজ করেন বলে তিনি কারর পাবলিক প্রপার্টি নন। যে যে কেউ যখন তখন ছুঁয়ে চলে যাবে।

তবে সঙ্গে সঙ্গেই এই ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন তিনি। ওই বয়স্ক ব্যক্তির গালে সপাটে একটি চড় কষিয়েছেন তিনি। এমনকি তার বাবাকেও দেখা গেছে ওই ব্যক্তির গালে চড় মাড়তে। ঝানচা দিয়ে হাতে মারতে। থেমে থাকেননি ওই বৃদ্ধ‌ও। তিনিও নন্দিনীর বাবার গালে চড় মেরেছেন। আর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই রকমই একটি ভিডিও। অনেকেই একজন বয়স্ক ব্যক্তির গায়ে হাত তোলা নিয়ে নন্দিনীর কড়া সমালোচনা করেছেন।

Back to top button