Bangla Serial

Pilu-Nandini: পিলুর ইউনিক হেয়ার স্টাইল কপি করে নিল নন্দিনী! ভাতকাপড়ে নন্দিনীর হেয়ারস্টাইল দেখেই কপি কপি বলে রে রে করে তেড়ে আসল পিলু’র ভক্তরা

কিছু বেসিক জিনিস প্রত্যেকটা ধারাবাহিকেই দেখা যায়। যেমন গল্পের মিল থাকে খানিকটা কারণ সব সিরিয়ালই মোটামুটি পারিবারিক ড্রামা হয়। কিছু সময় লোকেশন এর মিল দেখা যেতে পারে কারণ একই শুটিং সেটে খরচ কমানোর জন্য অনেক ধারাবাহিকের শুটিং মাঝে মাঝে হয়ে থাকে। তবে মূলত যেটা আলাদা করার চেষ্টা করা হয় সেটা হল সাজ পোশাক আর মেক ওভার।তবে কিছু কিছু সময় একই চ্যানেলের বিভিন্ন সিরিয়ালে আমরা বিভিন্ন কলা কৌশলীদের একই গয়না শাড়ি ঘুরিয়ে ফিরিয়ে পরতে দেখি কারণ প্রোডাকশন হাউজ এক হলে একই শাড়ি গয়না ঘুরিয়ে ফিরিয়ে পড়ানো হয় ঘুরিয়ে ফিরিয়ে পরানো হয়।

তবে যখন দুটো প্রতিপক্ষ ধারাবাহিক একই সাজ পোশাক পরে ফেলে তখন কে কার কপি করেছে সেই নিয়ে তৈরি হয় ঝামেলা। এবারে যেমন ঝামেলা লাগলো পিলু আর নন্দিনী ভক্তদের মধ্যে। পিলুর বিয়ের পরপর আমরা দেখেছিলাম নতুন এক হেয়ার স্টাইল, যেখানে ফুলের মালাটা চুলের ওপর নয়, চুলের নীচ দিয়ে পরানো হতো। পিলুর এই সাজটা মানুষের মনে ধরে এবং তারপর থেকে মহিলারা অনেকেই এরকম ভাবে মাথায় ফুল পরতেন।

আর গতকাল নবাব নন্দিনীর ভাত কাপড়ের অনুষ্ঠানে নন্দিনীকে ঠিক একই হেয়ারস্টাইলে সাজানো হয়েছে। আর তারপর থেকে পিলুর ভক্তরা সোশ্যাল মিডিয়ায় বলতে শুরু করেছেন যে, এতো ভালো সিরিয়াল অথচ প্রতিপক্ষ ধারাবাহিকের নায়িকার হেয়ার স্টাইলটাই কপি করতে হলো।আবার নন্দিনী ভক্তরা যতই জোর গলায় বলুক এটা কপি নয় কিন্তু তারা কোন প্রমাণ দেখাতে পারছেন না কারণ বাকি আগে কোন ধারাবাহিকে এরকম ভাবে ফুল পরানো হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button