Bangla Serial

Nagpanchami: মায়ের নাড়ির জায়গায় জীবন্ত সাপ থেকে জন্ম সন্তানের! ইচ্ছাধারী নাগিন রূপে জন্ম নিলো ‘পঞ্চমী’ “এ দেখে বায়োলজি সুইসাইড করেছে”, নাগপঞ্চমীর প্রোমো সামনে আসতেই শুরু Troll

বাংলা সিরিয়ালের দুনিয়ায় একের পর এক নতুন নতুন সিরিয়াল আসছে আর তার জন্য পুরনো জায়গা ছেড়ে দিচ্ছে পুরনো সিরিয়ালগুলি। নতুন নতুন সিরিয়ালের নতুন গল্প এবং নতুন মুখ দেখার জন্যে অধীর অপেক্ষায় দর্শকরা। ইতি মধ্যেই বেশ কিছু নতুন নতুন সিরিয়ালের নাম ঘোষণা করা হয়েছে যার মধ্যে অন্যতম হলো নিম ফুলের মধু, সোহাগ জল, সোহাগ চাঁদ, নাগপঞ্চমী।


এর মধ্যে নাম শুনেই মনে করা হচ্ছে এই গল্প একেবারে আলাদা হতে চলেছে আর পাঁচটা সাধারণ সিরিয়ালের থেকে। আর সেই ধারাবাহিক হলো নাগপঞ্চমী। স্টার জলসা এবার প্রকাশ করল সিরিয়ালের প্রথম প্রচার ঝলক বা প্রোমো।


এই প্রোমো একেবারে চমকে ওঠার মতো। শুরুতেই দেখা যায় গায়ের এক অভাগিনী মেয়ে তার প্রসব যন্ত্রণা নিয়ে ছুটে আসে মন্দিরের পুরোহিতের কাছে। কিন্তু প্রসব করানোর পর দেখা যায় মায়ের নাড়ি নয় বরং সেই জায়গায় একটি সাপ বেরিয়ে আসছে এবং তার সঙ্গে জন্ম নিয়েছে এক সন্তান। তারপরেই পুরোহিত চমকে ওঠে এবং বলে মানুষের রূপে এই সন্তানটি আসলে কে? সেই সময় মন্দিরের বাগান থেকে উঁকি দেয় একটি সাপ।

তার একটু পরেই গল্প এন্ট্রি হয় নায়িকা সুস্মিতার। তার চরিত্রের নাম পঞ্চমী। সে এক মন্দিরে আসে এবং মন্দিরের এক জমিদার গিন্নীকে সাবধান করে যে তার পায়ের কাছে সাপ রয়েছে। কিন্তু সেই জমিদার গিন্নি সেটা শোনে না এবং তার কাছে আসতে মানা করে। যদিও সকলের চাচা মিশে নিচের দিকে তাকিয়ে দেখে তার পায়ের ঠিক আছেই ফণা তুলে রয়েছে একটি সাপ। সঙ্গে সঙ্গে পঞ্চমী তাকে বাঁচাতে এগিয়ে আসে এবং হাত জোড় করে সেই সাপটিকে ছোবল নামিয়ে ফিরে যেতে বলে। তার অনুরোধ রাখে সাপটি এবং সে ফিরে যায়। কিন্তু তারপরেই জমিদার গিন্নির সঙ্গে থাকা এক পুরুষ প্রশ্ন করে সাপ শুধু সাপের ভাষা বোঝে তাহলে সে কে? এ প্রশ্নের ঘাবড়ে যায় পঞ্চমী নিজে এবং সে নিজেই মনে মনে নিজেকে প্রশ্ন করে আসলে সে কে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

আর এই উত্তর দিতে আসছে নাগপঞ্চমী। নাগপঞ্চমীর রাতেই জন্ম হয়েছিল পঞ্চমীর। কিন্তু সেদিনের মায়ের নারীর বদলে সাপ থেকে জন্ম নেওয়া সেই মেয়েটি আসলে কে?


যদিও এই প্রোমো দেখে মানুষ যত না আকৃষ্ট হয়েছে তার থেকে বেশি কটাক্ষের ঝড় উঠেছে। একজন লিখেছে, এবার থেকে কারুর বাচ্চা হতে গেলে সে ভয় পাবে তার পেট কেটে নাড়ির জায়গায় আবার সাপ না বেরিয়ে আসে। আবার কেউ লিখেছে এ দেখে বায়োলজি সুইসাইড করেছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button