জিতুর কাছে ফিরছে নবনীতা! ভুলের জন্য ক্ষমা চাইল নায়িকা

টলিপাড়ার জনপ্রিয় তারকা দম্পতি জিতু কামাল ও নবনীতা সেন। তাঁদের সুখী দাম্পত্যের খুঁটিনাটি সামাজিক মাধ্যমে শেয়ার করেন এই যুগল। কিন্তু চলতি বছরের ২৯ জুন ফেসবুকে একটি হৃদয় বিদারক পোস্ট শেয়ার করেন নবনীতা। যা দেখে চোখ ছানাবড়া জুটির ভক্তদের। পাওয়ার কাপল হিসাবেই সকলের কাছে পরিচিত ছিলেন জিতু-নবনীতা।

খুনসুটি হোক ভালো রোম্যান্টিক মুহূর্তের ছবি, নির্দ্বিধায় ভক্তদের সঙ্গে ভাগ করে নিতেন দুজনে। তাই আচমকা বিচ্ছেদ নিয়ে নবনীতার ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখে চমকে যায় ভক্তমহল। সংবাদ মাধ্যমের তরফ থেকে যোগাযোগ করা হলে এই খবরের সত্যতায় সিলমোহর দেন অভিনেত্রী।

মাঝে কেটে গিয়েছে বেশ কয়েকটা মাস। পুজোর সময়ও নিজের সম্পর্ক নিয়ে নিশ্চুপ ছিলেন জিতু-নবনীতা। পুজোর সপ্তাহ খানেক আগে জিতু ও শ্বশুর বাড়ির সঙ্গে ছবি পোষ্ট করে অভিনেত্রী লেখেন, ‘এবারের পুজোটা তোমাদের সঙ্গে কাটানো হবে না।’ অভিনেত্রী আরও জানান, এইবার পুজোয় দু- একটু পরিক্রমা ছাড়া আর কিছুই করেনি তিনি। বরণ করেননি মাকেও। জিতুর সঙ্গে বিচ্ছেদের পর জীবনটা পুরোদস্তুর পাল্টে ফেলেছে নবনীতা।

পুরোনো কিছুই ব্যবহার করেন না অভিনেত্রী। এমন কি ফোনটাও নয়। বিচ্ছেদের পর কি তবে অভিনেত্রীর মন ভালো নেই? কেমন আছেন নবনীতা? খোঁজ করতেই সংবাদমাধ্যমকে অভিনেত্রী জানান জিতুর সঙ্গে অনেক ভালো মুহুর্ত আছে। তিনি চাননা সেই মুহূর্তগুলো মুছে যাক। এরকম স্মৃতি মনে রাখতে হয়।

নবনীতার কথা শুনে একটা জিনিস পরিষ্কার আবারও সে জিতুর জীবনে ফিরতে চাইছে। নায়িকাকে সরাসরি প্রশ্ন করা হলে এক কথা তিনি জবাব দেন হ্যাঁ। আমি জীবনে অনেক ভুল করেছি। সেগুলো শুধরে নিতে চাই। অর্থাৎ, জিতুর সঙ্গে বিচ্ছেদ মেতে নিতে পারছেন না তিনি। গলায় বেদনার সুর স্পষ্ট।

প্রসঙ্গত, ২০১৯-এর ৬ মে সাত চার হাত এক হয়েছিল জিতু-নবনীতার। তারপর মাত্র চার বছরের মধ্যেই আলাদা হল দুজনের পথ। নিঃসন্দেহে টেলি দুনিয়ার এই জনপ্রিয় তারকা দম্পতির বিচ্ছেদে মনভার ভক্তদের।

Back to top button