Nabab Nandini: হাম দিল দে চুকে’র লঙ্কা খাওয়ার সীন কপি করল নন্দিনী, মুখে মধু ঢেলে দিলো নবাব! ‘নিম ফুলের মধু নাকি নবাব দা?’, হেসে কুটিপাটি নেটিজেনরা

বাংলা টেলিভিশনের এখন নতুন শুরু হওয়া ধারাবাহিক গুলোর মধ্যে যেগুলি জনপ্রিয়তা অর্জন করেছে তার মধ্যে একটি হল স্টার জলসার ‘নবাব নন্দিনী’। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করছে অভিনেতা রেজওয়ান রাব্বানী শেখ এবং অভিনেত্রী ইন্দ্রানী পাল। শুরু হওয়ার আগে থেকেই লোকের সন্দেহ ছিল যে এই ধারাবাহিকে এই দুই অভিনেতা-অভিনেত্রীর জুটিকে দর্শক কতটা পছন্দ করবে তাই নিয়ে! তবে শুরুর পর থেকেই দুজনের জুটি বেশ জনপ্রিয়তা অর্জন করেছে।

নবাব নন্দিনীর বিয়ে হওয়ার আগে পর্যন্ত ধারাবাহিকটি ততটাও জনপ্রিয়তা লাভ না করলেও পরবর্তীকালে তাদের বিয়ে হওয়ার পর থেকে ধারাবাহিকটি দর্শকের কাছে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। সম্প্রতি তাদের সম্পর্কের মধ্যেও কিছুটা রসায়ন তৈরি হয়েছে। যেখানে প্রথম থেকে নবাব রেগে গেলে তাকে কেউ শান্ত করতে পারত না এখন নন্দিনী তাকে শান্ত করতে পারে। এবং নবাব নন্দিনীর জন্য চিন্তা করে। তাদের দুজনের মধ্যে গড়ে ওঠা রসায়ন এখন বেশ ভালো লাগছে দর্শকের।
সম্প্রতি ধারাবাহিকে দেখানো হয়েছে দুর্গাপুজোর পর্ব। তবে এবার দেখানো হতে চলেছে লক্ষীপূজোর পর্ব।

সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রমো চ্যানেলের পক্ষ থেকে সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে নন্দিনী লক্ষ্মী পূজার ভোগ রান্না করেছে। এবং সেই ভোগ খেয়ে সবাই তার সুখ্যাতি করলেও নবাব তাকে বলে যে সে ইচ্ছে করে ঝাল মিশিয়েছে। তখনই নন্দিনী অভিমানে নবাবকে বলে যে তাকে ঝাল খাওয়ানোর অপরাধে সে নিজেই কাঁচা লঙ্কা খাবে এবং নিজেই নিজেকে শাস্তি দেবে। আর সেই মতো কাঁচা লঙ্কা তুলে টপাটপ খেতে শুরু করে। তারপরেই যথারীতি তার খুব ঝাল লাগে এবং নবাব তাকে গিয়ে লঙ্কা খাওয়া থেকে আটকায়। আর তারপরেই নন্দিনী নবাবের হাত ছাড়িয়ে চলে যেতে গেলে নবাব তাকে ভালোবেসে মধু খাওয়ায়।

যা দেখে নবাব নন্দিনীর ভক্তরা তো বেশ খুশি। তাদের মতে যে এবার এই ধারাবাহিকে নায়ক নায়িকার মধ্যে মিল হতে চলেছে। এতদিন ধরে তাদের দুজনের মধ্যে যে কথা কাটাকাটি বা মান-অভিমান চলছিল তা ভালোবাসায় প্রকাশ পেতে চলেছে খুব শীঘ্রই। তাই এবার দেখার পালা নবাব নন্দিনীর সম্পর্ক ভালো হতে দেখে কমলিকা নতুন কি চাল চালে!

Back to top button