Nabab Nandini: শ্বশুরবাড়ি এসেই জমিয়ে ফেলেছে নন্দিনী! কমলিকার কপালে দুঃখ আছে, সেরার সেরা এপিসোড হচ্ছে নবাব নন্দিনীতে, বলছেন নেটিজেনরাই

মাত্র দু তিন সপ্তাহ আগে শুরু হয়েছে নতুন ধারাবাহিক নবাব নন্দিনী আর গল্পের জোরে ইতিমধ্যেই দর্শকদের মন জয় করে নিয়েছে এই ধারাবাহিক। সত্যি কথা বলতে বরণ ধারাবাহিকে ইন্দ্রানী পাল যা অভিনয় করতেন তার থেকে ১০০ গুণ ভালো অভিনয় তিনি করছেন এই ধারাবাহিকে। তার লুকটাও খুব সুন্দর সেট করা হয়েছে। একটা লক্ষ্মীমন্ত মিষ্টি অথচ প্রতিবাদী ব্যাপার রয়েছে তার মধ্যে।

1330046 h b7412ec1041f
ইতিমধ্যেই একটা ব্যাপার নিয়ে একটু বিতর্ক তৈরি হয়েছিল যে সবে তো ধারাবাহিক শুরু হলো এর মধ্যেই নবাব আর নন্দিনীর বিয়ে হয়ে গেল। তবে অনেকেই বলছেন যে সেই তো বিয়ে হতই আগামীতে তাই আগের গল্প চুইংগাম এর মত টেনে লম্বা না করে তাড়াতাড়ি বিয়ে দিয়ে দেওয়া হয়েছে নায়ক নায়িকার এটাই ভালো। তবে শ্বশুর বাড়ি আসার পর যা খেল দেখাচ্ছে নন্দিনী তাতে ধারাবাহিক জমে উঠেছে।

1333673 h c0299558a706
চলতি সপ্তাহে খুব সম্ভবত হয়তো স্লট পেয়ে যাবেন নবাব নন্দিনী না হলে সামনের সপ্তাহে স্লট পেতে পারে। এক নেটিজেন যেমন স্পষ্ট করে দিয়েছেন যে, নবাব নন্দিনী’তে সেরার সেরা এপিসোড হচ্ছে। গীতবিতানে বউ হয়ে এসে বাড়ির ভোল পাল্টে দেবে নন্দিনী।

Nabab Nandini 7 September Full Episode 2022 | নবাব নন্দিনী আজকের পর্ব
সব থেকে বড় কথা নন্দিনী খুব ভালো শাশুড়ি মা পেয়েছে। এই ধারাবাহিকের শাশুড়ি বৌমা সংক্রান্ত কোন কচালি আমাদের দেখতে হবে না। যা টক্কর লাগবে সেটা হবে বড় বৌদির সঙ্গে। কমলিকাকে উঠতে বসতে শিক্ষা দেবে নন্দিনী তাও কোন হম্বিতম্বি করে নয়।

WhatsApp Image 2022 09 07 at 12.30.40 PM

আবার এটা দেখা যাবে যে নবাব নিজের শ্বশুর বাড়ির সব লোকজনকে নিয়ে এসেছে নিজের বাড়িতে। বিয়েটা সে মন থেকে না করলেও কর্তব্য জ্ঞান তার ভালই রয়েছে। এভাবেই হয়তো আস্তে আস্তে নবাব আর নন্দিনীর মধ্যে বন্ডিঃটা গড়ে উঠবে তার আগে দুজনের টম অ্যান্ড জেরির মতো ব্যবহারটা খুব ভালো লাগছে সকলে।

Back to top button