Nabab Nandini: আবার কমলিকার বদমাইশিতে দূরত্ব তৈরি হলো নবাব নন্দিনীর! ‘নবাব এত মাথামোটা ইগোওয়ালা কেন?’, বারবার নেগেটিভ প্রমো দেখে বিরক্ত দর্শকরা

স্টার জলসায় শুরু হওয়া নতুন ধারাবাহিক নবাব নন্দিনী ইতিমধ্যেই জায়গা করে নিয়েছে মানুষের মনে। নবাব নন্দিনী দাপটে পিলু শেষ হবে দূর্গা পুজোর পর এরকম একটা সম্ভাবনা বারবার দেখা দিচ্ছে।।আজকে যখন একটি নামী সংবাদমাধ্যম এই খবর প্রকাশ করেছে তখন অনেকেই বিশ্বাস করতে শুরু করেছেন যে পিলু শেষ হবে। তাই নবাব নন্দিনীর সামনে এখন ফাঁকা মাঠ। কিন্তু নবাবের ভুলের কারণে গোল পোস্টে বল ঢুকছে না।

ananya biswas
বারবার যে প্রমো দেওয়া হচ্ছে সেখানে এত নেগেটিভিটি দেখানো হচ্ছে যে মানুষ খুব বিরক্ত হয়ে গেছে। বারবার এটাই দেখানো হচ্ছে কমলিকা হেয় করছে নন্দিনীকে। কিছুক্ষণ আগে যে প্রমো এসেছে সেখানেও একই গল্প। রয়েল প্যালেসে চাকরি করে নন্দিনী (সেটা কখন করতে যায় আমরা কেউ জানিনা)। তারপরে সেখান থেকে মাস গেলে সে ভালোই টাকা পায় (এতদিন সেই টাকাগুলো মা ভাইদের দেয়নি কেন কে জানে)। এবার সংসার খরচ হিসেবে ৫০০০০ টাকা আর নিজের বালা জোড়া খুলে দিয়েছে। বদমাইশ কমলিকা সেই টাকা নবাবের সামনে দেখিয়ে তার পুরুষতান্ত্রিক ইগোতে ঘা দিয়ে দিয়েছে যে বর হয়ে নবাব নন্দিনীকে খাওয়াতে পারে না। মানে সেই বস্তা পচা কনসেপ্ট।

ananya biswas
চলো পাল্টাই যে চ্যানেলের ট্যাগ লাইন তারা আর পাল্টাতে পারল না।স্বাভাবিকভাবেই নবাব মাথা মোটা তার রাগটা হয়ে গেল আর নন্দিনীকে সে যথেষ্ট কথা শুনিয়ে দিল। দর্শক খুব বিরক্ত এবং তার প্রমাণ এই প্রমোর কমেন্ট বক্সে। তারা বলছি যে বারবার এই নেগেটিভ প্রমো দিয়ে আপনারা কেন মানুষের মনকে বিষিয়ে দিচ্ছেন? কারণ একবার অন্তত দেখানো হোক যে নন্দিনী ভালো করে কমলিকার মুখে ঝামা ঘষেছে এরম একটা প্রমো। আর নবাবের মাথা মোটা গিরি টা একটু কম দেখানো হোক।
ananya biswas

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

Back to top button